Merry Christmas Trailer: মুক্তি পেল ‘মেরি ক্রিসমাস’ ছবির ট্রেলার, পরতে পরতে রহস্য ও উত্তেজনা

ছবিটি মুক্তি পাবে আগামী বছর। ১২ জানুয়ারি ২০২৪-এ বড় পর্দায় আসছে ছবিটি। আজ মিলল তারই ঝলক।

Sayanita Chakraborty | Published : Dec 20, 2023 2:36 PM IST

দীর্ঘ প্রতিক্ষার অবসান। অবশেষে মুক্তি পেল মেরি ক্রিসমাস ছবির ট্রেলার। বড়দিনের আগেইবড় চমক দিলেন পরিচালক শ্রীরাম রাঘবন। তাঁরই পরিচালনায় মুক্তি পাবে মেরি ক্রিসমাস ছবিটি। ছবিটি মুক্তি পাবে আগামী বছর। ১২ জানুয়ারি ২০২৪-এ বড় পর্দায় আসছে ছবিটি। আজ মিলল তারই ঝলক।

তামিল এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে মেরি ক্রিসমাস ছবিটি। ছবির প্রধান চরিত্রে ক্যাটরিনা কইফ ও বিজয় সেতুপতি। বাকি চরিত্রে দেখা যাবে সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, রাধিকা শরৎকুমার, গায়ত্রী, প্রতিমা কাজমি, তিন্নু আনন্দ, শানমুগারজন, কাভিন জে বাবু, রাজেশ উইলিয়াম। তেমনই ক্যামিও চরিত্রে আছেন অশ্বিনী কালসেকর, রাধিকা আপ্তে।

প্রকাশ্যে এল মেরি ক্রিসমাস ছবির ট্রেলার। এই ছবির ট্রেলার মুক্তি পেতেই হল ভাইরাল। ২ মিনিট কয়েক সেকেন্ডের ট্রেলার জুড়ে শুধুই রহস্য। ট্রেলার বিজয় সেতুপতির সঙ্গের ক্যাটরিনার লিপ লকের সিন যেমন দেখা গিয়েছে, তেমনই মিলেছে রহস্যের ঝলক। একেবারে অন্যরকম কাহিনি নিয়ে মুক্তি পেতে চলেছে মেরি ক্রিসমাস। রহস্যের ঝলক মিলল ছবির ট্রেলারে।

ক্রিসমাসের আগেরদিন সন্ধ্যায় দেখা গিয়েছে বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কইফের। তারপর নানা ঘটনাক্রমের পর ভিডিও-র শেষে দেখা যায় তাঁরা দুজনই দারুণ বিপদে। এর মাঝে উঠে আসে গোলা গুলি, রহস্য, উত্তেজনা এবং অবশ্যই সাসপেন্স। এই ট্রেলারের নেপথ্যে শোনা যায় তিন্নু আনন্দের ভয়েস ওভার। ছবির একটি দৃশ্যে দেখা মেলে সঞ্জয় কাপুরেরও। দেখা যায় ক্যাটরিনা কাইফের একটি মেয়েও আছে ছবিতে। ট্রেলারের শেষ সিনেমা হল থেকে মেয়ে সমেত অভিনেত্রীকে উধাও হয়ে যেতেও দেখা যায়। সব মিলিয়ে টান টান উত্তেজনা রয়েছে এই ট্রেলার জুড়ে। এখন অপেক্ষা ছবি মুক্তির। জানুয়ারিতে মুক্তি পাবে ছবিটি।

 

Share this article
click me!