Advance Booking: মাত্র ১৪৫০ শো পেল ‘ডানকি’, মার্কিন মুলুকে তেমন আয় হল না ছবির

মিডিয়া রিপোর্ট বলছে, মার্কিন মুলুকে ডানকি টিকিট বিক্রি হচ্ছে না সেভাবে। এর তুলনায় পাঠান ও জওয়ার টিকিট বিক্রি হয়েছিল ভালো।

Sayanita Chakraborty | Published : Dec 20, 2023 9:41 AM IST / Updated: Dec 20 2023, 03:12 PM IST

আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। তারপরই বক্স অফিসে মুক্তি পাবে ডানকি। রাজ কুমার হিরানির পরিচালনায় বক্স অফিসে আসছেন শাহরুখ খান। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে প্রি বুকিং। তবে, মিডিয়া রিপোর্ট বলছে, মার্কিন মুলুকে ডানকি টিকিট বিক্রি হচ্ছে না সেভাবে। এর তুলনায় পাঠান ও জওয়ার টিকিট বিক্রি হয়েছিল ভালো।

জানা গিয়েছে, আমেরিকার বাজারে ৫০০ লোকেশনে ১৪৫০ শো পেয়েছে ডানকি। বিক্রি হয়েছে মাত্রা ২৪ হাজারের মতো টিকিট। যা সে অর্থে চমকপ্রদ নয় বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

Latest Videos

চলতি বছরে পর পর দুটো অ্যাকশন ছবি মুক্তি পেয়েছে। এবার আসছে বাদশার তৃতীয় ছবি। তবে, ডানকি আলাদা ঘরানার ছবি বলে অনুমান সকলেরই। রাজ কুমার হিরানির পরিচালনায় প্রথম বক্স অফিসে পা দেবেন বাদশা। পিকে, মুন্নাভাই এমবিবিএস, ৩ ইডিয়স, সঞ্জুর মতো হিট ছবি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। বলিউডের সঙ্গে বহু বছরের সম্পর্ক হলেও শাহরুখের সঙ্গে কোনও কাজ করেননি। এই প্রথম ডানকি ছবিতে জুটি বাঁধবেন বাদশা ও রাজকুমার হিরানি।

ডানকি মুক্তি পাবে ২১ ডিসেম্বর। ভারতে ব্যাপক মাত্রায় বিক্রি হচ্ছে টিকি। অগ্রিম বুকিং থেকেই ১.২৪ কোটি আয় করেছে ছবিটি। তবে, তুলনামূলক বিদেশে বিক্রি কম হচ্ছে বলে খবর। ৩ লক্ষ ২৫ হাজার মার্কিন ডলার আয় করেছে ছবিটি। শাহরুখ খানের জওয়ান ২২০০ শো আর পাঠানের সংগ্রহে ছিল ১৯০০ শো। তবে, ডানকি পেল ১৪৫০ শো।

ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির গান। অরিজিৎ সিং-র গাওয়া গান ভাইরাল হয়েছে। মনু-সুখী-বুগ্গু-বল্লির কাহিনি নিয়ে আসছে ছবিটি। ছবির কেন্দ্রীয় চরিত্রে আছেন হার্ডি। ট্রেলারে ১৯৫৫ সাল থেকে শুরু হবে বর্তমান সময়ের গল্প বলতে দেখা গিয়েছে শাহরুখকে।

 

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar