Arjun Rampal: এবার বলিউড ছাড়ছেন অর্জুন রামপাল, তেলেগু ছবিতে দেখা যাবে নায়ককে

সম্প্রতি, প্রকাশ্যে এসেছে অর্জুন রামপালের নতুন প্রোজেক্টের খবর। শোনা যাচ্ছে, এবার বলিউড নয়, দক্ষিণী ছবিতে কাজ করবেন অর্জুন। তেলেগু ছবিতে ডেবিউ করতে চলেছেন অর্জুন রামপাল।

Web Desk - ANB | Published : May 10, 2023 7:20 AM IST

ফের খবরে অর্জুন রামপাল। নতুন ছবি নিয়ে খবরে এলেন নায়ক। শোনা যাচ্ছে, বলিউড ছাড়ছেন তিনি। এক সময় পলিটিক্সের জন্যবলিউড ছেড়ে হলিউড গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার বলিউড ছাড়ছেন অর্জুন রামপাল। তবে, কোনও সমস্যার কারণে নয়। বলিউড ছেড়ে দক্ষিণী ছবিতে কাজ করবেন অর্জুন।

সম্প্রতি, প্রকাশ্যে এসেছে অর্জুন রামপালের নতুন প্রোজেক্টের খবর। শোনা যাচ্ছে, এবার বলিউড নয়, দক্ষিণী ছবিতে কাজ করবেন অর্জুন। তেলেগু ছবিতে ডেবিউ করতে চলেছেন অর্জুন রামপাল। ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে, শোনা যাচ্ছে ভিলেনের চরিত্রে অভিনয় করবেন তিনি। ছবিটি পরিচালনা করবেন অনিল রবিপুদি। তেমনই ছবিটি প্রযোজনা করছেন শাইন স্ক্রিন-র সাহু গড়পতি ও হরিশ পেদ্দি। সোশ্যাল মিডিয়ায় এই ছবির কথা জানানো হয়েছে ছবির টিমের পক্ষ থেকে। তেমনই নিজের কথা জানিয়েছেন অর্জুনও। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমাকে সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ। খুবই উত্তেজিত। এটি খুবই মজার হতে চলেছে।’ এই ছবির মুখ্য ভূমিকায় দেখা যাবে কাজল আগরওয়াল ও শ্রীলীলাকে। আর থাকছেন অর্জুন রামপাল।

এদিকে কদিন আগে বিতর্কীত মন্তব্য করে খবরে আসেন অর্জুন। ২০০৭ সালে মুক্তি পাওয়া ওম শান্তি ওম ছবি নিয়ে মন্তব্য করেন। ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন অর্জুন। তিনি এক সাক্ষাৎকারে বলেন, শাহরুখ অভিনীত চরিত্রটি যখন দ্বিতীয়বার ওম কাপুর জন্ম নিচ্ছে, সেটা মেনে নেওয়া যায় না। যেন স্বাজনপোষণের জলজ্যান্ত দৃষ্টান্তর। এই নিয়ে খবরে আসেন তিনি। এর আগেও স্বজনপোষণ নিয়ে মন্তব্য করেন। সে সময়ই বিতর্কে জড়ান অর্জুন।

সে যাই হোক, বর্তমানে ফের বাবা হতে চলেছেন অর্জুন। তাঁর সঙ্গিনী গ্যাব্রিয়েল দিমেত্রিয়াদেস দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা। ২০১৯ সালে জন্ম হয় তাঁদের প্রথম সন্তানের। এবার দ্বিতীয়বার সন্তানের কথা জানান। অর্জুন সে কথা নিজেই জানান। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। একটি ছবি পোস্ট করেন। যেখান হালকা বাদামি রঙের গাউন রঙের পোশাক পরে রয়েছেন তাঁর সঙ্গিনী গ্যাব্রিয়েল দিমেত্রিয়াদেস। ছবির ক্যাপশনে লেগেন, আসল না কি নকল? এই ছবি পোস্ট করে নিজের বাবা হওয়ার কথা জানান। আর এই ছবিতে সকলে শুভেচ্ছা জানান অর্জুনকে। বয়ে যায় শুভেচ্ছা বার্তা। সে যাই হোক, এরই মাঝে দক্ষিণী ছবিতে ডেবিউ নিয়ে খবরে এলেন অর্জুন রামপাল।

 

আরও পড়ুন

আরিয়ান খান গ্রেফতারিতে যুক্ত বিশ্ব বিজয় সিংকে বরাখস্ত করল এনসিবি, অন্য বেশ কিছু মামলায় অসততার অভিযোগ অফিসারের বিরুদ্ধে

Akshay -Raveena: ২০ বছর পর একসঙ্গে দেখা মিলতেই শুরু সম্পর্কের গুঞ্জন, জেনে নিন কেন ভেঙেছিল অক্ষয়-রবিনার প্রেম

Bandaa: কেন বেছে নিয়েছিলেন ‘বান্দার’, ছবির ট্রেলার মুক্তির পর বিশেষ বার্তা মনোজ বাজপেয়ীর

Share this article
click me!