Bandaa: কেন বেছে নিয়েছিলেন ‘বান্দার’, ছবির ট্রেলার মুক্তির পর বিশেষ বার্তা মনোজ বাজপেয়ীর

ছবির কাহিনি শুনেই ছবি নির্বাচন করেন অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান কেন তিনি বেছে নিয়েছেন ‘বান্দার’। তিনি বলেন যখন, বিনোদ ভানুশালী ও সুপর্ণ এস বর্মা ছবি ক্রিপ্ট তাঁকে শোনান তখন তিনি মুগ্ধ হয়ে যান।

Web Desk - ANB | Published : May 10, 2023 3:21 AM IST

সদ্য প্রকাশ্যে এসেছে ‘বান্দার’ ছবির ট্রেলার। আর ট্রেলার মুক্তির পর থেকেই খবরে মনোজ বাজপেয়ী। শুধু ছবিতে তাঁর অভিনয় নয় সঙ্গে ছবির গল্প- সব মিলিয়ে খবরে মনোজ বাজপেয়ী। ৮ মে প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। একজন উকিলের গল্প নিয়ে তৈরি ছবিটি।

সে কীভাবে একটি কেস লড়তে গিয়ে সত্যের উদঘাটন করেন তা নিয়ে তৈরি ছবিটি। ‘বান্দার’ ছবির মধ্য দিয়ে এক সত্য ঘটনা উঠে আসবে ছবিতে। রয়েছে একটি মেয়ের কাহিনি। সাধু বেশে এক ধূর্ত ব্যক্তির কাহিনি উঠে আসবে ছবিতে। রয়েছে কিছু অন্ধ ভক্তের কাহিনি। যাদের ধূর্ত এই সাধুকে সত্য প্রমাণ করার জন্য একের পর এক ভুল পদক্ষেপ নিতে দেখা যাবে। সঙ্গে রয়েছে হত্যার কাহিনি। গল্পের পরতে পরতে রয়েছে উত্তেজনা। রয়েছে নানান মোড়।

‘বান্দার’ ছবির কাহিনি শুনেই ছবি নির্বাচন করেন অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান কেন তিনি বেছে নিয়েছেন ‘বান্দার’। তিনি বলেন যখন, বিনোদ ভানুশালী ও সুপর্ণ এস বর্মা ছবি ক্রিপ্ট তাঁকে শোনান তখন তিনি মুগ্ধ হয়ে যান। তিনি মনে করেছিলেন দর্শকেরা এই গল্পের সঙ্গে একাত্ম্য হয়ে যাবে। ভেসে যাবে গল্পে। তিনি ছবির কাহিনি শুনে নিশ্চিত হয়েছিলেন ছবিটি দীর্ঘদিন দর্শকেরা মনে রাখবে।

৮ মে ছবির ট্রেলার শেয়ার করে জি ফাইভ। ভিডিওটি শেয়ার করে তারা ক্যাপশনে লেখেন, একজন সাধারণ মানুষ যথেষ্ট। একজন সাধারণ উকিল একটি অসাধারণ কেস লড়তে পারেন। কিন্তু, তিনি কি একজন ধর্মগুরুর বিরুদ্ধে জারি হওয়া লড়াই জিততে পারবেন?

এর থেকে স্পষ্ট ‘বান্দার’ ছবির কেন্দ্রে রয়েছে এক ধূর্ত ঠক ধর্মগুরুর কাহিনি। সে প্রতি মুহূর্তে খেলা করে চলেছে সাধারণ মানুষের বিশ্বাস নিয়ে। তেমনই অসহায়কে সাহায্য করার নামে নিজের শারীরিক চাহিদা পূরণের চেষ্টা করে চলেছে। ছবিটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি বলে দাবি করা হয়েছে। ছবির কাহিনি লিখেছেন দীপক কিংরানি। পরিচালনা করেছেন অপূর্ব সিং কারকি। আগামী ২৩ মে মুক্তি পাবে ছবিটি। এর আগেও ধূর্ত ঠক ধর্মগুরুর কাহিনি নিয়ে তৈরি ছবি মুক্তি পেয়েছে বক্স অফিসে। তবে, এই ছবির কাহিনিতে আরও নতুন কিছু থাকে কি না তাই এখন দেখার অপেক্ষা। ছবিতে মনোজ বাজপেয়ী ছাড়া আছেন নিখিল পান্ডে, কৌস্তভ সিং-সহ আরও অনেকে। 

 

আরও পড়ুন

Nick-Priyanka: নিক-প্রিয়াঙ্কা ম্যাজিক এবার বড় পর্দাতেও, বরের সঙ্গে কাজ করার ইঙ্গিত দিলেন পিগি

The Kerala Story: এই রাজ্যে মাত্র তিন দিন চলেছে দ্যা কেরালা স্টোরি, জানুন কেমন ছিল বক্স অফিস কালেকশন

অবশেষে মুক্তি পেল 'আদিপুরুষ'-এর ট্রেলার, মুখ্য ভূমিকায় প্রভাস, কৃতি স্যানন এবং সইফ আলি খান

Share this article
click me!