প্রয়াত বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি-র বাবা, ৯৯ বছর বয়সে বিদায় জানালেন পৃথিবীকে

চলচ্চিত্র অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর ওপর ভেঙে পড়েছে দুঃখের পাহাড়।

deblina dey | Published : Aug 21, 2023 11:15 AM IST / Updated: Aug 21 2023, 05:07 PM IST

চলচ্চিত্র অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর ওপর ভেঙে পড়েছে দুঃখের পাহাড়। তাঁর বাবা পন্ডিত বানারস তিওয়ারি ৯৯ বছর বয়সে প্রয়াত হলেন। বিহারের বেলসান্দ গ্রামে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বেনারস তিওয়ারি। ২১ আগস্ট সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে তিনি ইহলোক ত্যাগ করেন।

ওহ মাই গড টু (OMG 2) এর সাফল্যের মধ্যে চলচ্চিত্র অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির জন্য অত্যন্ত দুঃখজনক খবর এসেছে। পঙ্কজ ত্রিপাঠির বাবা পণ্ডিত বানারস তিওয়ারি ৯৯ বছর বয়সে প্রয়াত হলেন। বিহারের বেলসান্দ গ্রামে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সূত্রের খবর অুসারে, পণ্ডিত বেনারস তিওয়ারি শ্বাসকষ্টে ভুগছিলেন। সোমবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে, এরপর ২১ অগাষ্ট সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পঙ্কজ ত্রিপাঠি তার বাবার মৃত্যুর খবর শোনার সঙ্গে সঙ্গে মুম্বাই ছেড়ে তার গ্রামের উদ্দেশ্যে রওনা হয়েছেন। পঙ্কজ ত্রিপাঠী রাত ১১টার মধ্যে গ্রামে পৌঁছাবেন। পঙ্কজ ত্রিপাঠি এবং তার বাবা একে অপরের খুব ঘনিষ্ঠ ছিলেন। হঠাৎ বাবার মৃত্যুতে অভিনেতার উপর শোকের পাহাড় ভেঙে পড়েছে।

ছেলের স্টারডম সম্পর্কেও অবগত ছিলেন না-

পঙ্কজ ত্রিপাঠি, একটি সাক্ষাত্কারে তার বাবার কথা উল্লেখ করে বলেছিলেন যে তার বাবা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কী কাজ করেন তাও জানেন না। এমনকী তিনি থিয়েটারের ভিতরেও যাননি দেখতে কেমন হয়। পঙ্কজ বলেছিলেন যে, তার বাবা একবার মুম্বাইয়ে এসেছিলেন তার প্রথম বাড়ির হাউসওয়ার্মিং অনুষ্ঠানে, তারপরে তিনি বহু বছর আসেননি। পঙ্কজ ত্রিপাঠী বলেছিলেন যে যখন কেউ টিভিতে তার বাবাকে চলচ্চিত্র দেখাতেন, তখনই তিনি চলচ্চিত্র দেখতেন, তিনি কখনও সিনেমা হলে যাননি। পঙ্কজ সম্প্রতি তার গ্রামের বাড়িতে তার বাবা-মায়ের জন্য একটি টিভি লাগিয়েছিলেন।

আজ পঙ্কজ ত্রিপাঠী চলচ্চিত্র জগতের একটি বড় নাম, কিন্তু তাঁর বাবা তাঁর জন্য অন্য কিছু ভেবেছিলেন। ছেলেকে ডাক্তার বানাতে চেয়েছিলেন। তবে, পঙ্কজ যখন নিজের জন্য অভিনয়ের পথ বেছে নিয়েছিলেন, তখন তার বাবাও তাকে সমর্থন করেছিলেন।

Share this article
click me!