Ron Cephas Jones: ফের খারাপ খবর বিনোদন জগতে, প্রয়াত হলেন রন সেফাস জোনস

ফুসফুসের সমস্যার কারণে প্রয়াত হলেন অভিনেতা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৬৬। তাঁর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সমস্ত বিনোদন জগতে।

Sayanita Chakraborty | Published : Aug 21, 2023 7:33 AM IST

ফের খারাপ খবর বিনোদন জগতে। প্রয়াত হলেন হলিউড তারকা রন সেফাস জোনস। দিস ইজ আস-র জন্য খ্যাতি পেয়েছিলেন তিনি। ফুসফুসের সমস্যার কারণে প্রয়াত হলেন অভিনেতা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৬৬। তাঁর প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সমস্ত বিনোদন জগতে।

হলিউডে বেশ খ্যাতি পেয়েছিলেন অভিনেতা রন সেফাস জোনস। ছোটপর্দায় অভিনেতা হিসেবে খ্যাতি পেয়েছিলেন তিনি। দিস ইস আস-র অভিনেতা বিসেবে খ্যাতি পান। তিনি এই চরিত্রের জন্য এমি পুরস্কার পেয়েছিলেন। নুয়োরিকান পোয়েটস ক্যাফে দিয়ে কেরিয়ার শুরু করেন। ছোট পর্দায় বহু কাজ করেছেন তিনি। থিয়েটর করতেও তিনি ভালোবাসতেন। থিয়েটারের মঞ্চ থেকে ছোটপর্দায় জমিয়ে অভিনয় করেছেন তিনি। তিনি অভিনয় দক্ষতা বলে সকলের মনে স্থান পেয়েছে। সদ্য নিভে গেল সেই প্রদীপ। প্রয়াত হলেন রন সেফাস জোনস। ৬৬ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। ফুসফুসের সমস্যায় ভুগছিলেন। দীর্ঘদিন সমস্যায় ভুগছিলেন। চিকিৎসা চলছিল তাঁর। ফুসফুস প্রতিস্থাপনও করা হয়। কিন্তু, এই সমস্যাই কেড়ে নিল প্রাণ। হঠাৎ প্রয়াত হলেন অভিনেতা রন সেফাস জোনস।

এদিকে কদিন আগে প্রয়াত হলেন ‘গেম অফ থ্রোনস’ খ্যাত অভিনেতা ড্যারেন কেন্ট। মাত্র ৩৬ বছর বয়সে প্রয়াত হলেন অভিনেতা। ডাঞ্জিয়নস অ্যান্ড ড্রাগনস- অনর অ্যামং থিবস, ইস্ট এন্ডারর্স-র মতো সিনেমায় দেখা গিয়েছিল তাঁকে। স্নো হোয়াইট অ্যান্ড দ্য হান্টসম্যান, মার্শাল ল, ব্লাডি কাটস, দ্য ফ্রাঙ্কেনস্টাইন ক্রনিকলস, হ্যাপি আওয়ারস, লাভ উইদ আউট ওয়ালস, বার্ডস সরো-র মতো ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও পরিচালনা করেছেন ড্যারেন কেন্ট। ইউ নো মি শর্ট ফিল্ম পরিচালনা করেন। এদিকে, তিনি অস্টিওপরোসিস, আর্থ্রাইটিস ও ত্বকের সমস্যায় ভুগছিলেন। এই সকল জটিলতার কারণেই প্রয়াত হন অভিনেতা ড্যারেন কেন্ট।

তাঁর কিছুদিন আগে প্রয়াত হন ব্যান্ডশিল্পী রান্ডি মাইজনার (Randy Meisner)। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৭। এর আগে প্রয়াত হন বিখ্যাত আইরিশ গায়িকা সিনাড ও কনর। যিনি নাথিং কমপেয়ারস টু ইউ -র জন্য খ্যাতি পেয়েছিলেন। মাত্র ৫৬ বছর বয়সে প্রয়াত হন তিনি। এদিকে বছর দেড়েক আগে ১৭ বয়সী নিজের ছেলেকে হারান। তাঁর মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন গায়িকা। তার কিছুদিন আগে ১৩ জুলাই প্যারিসে প্রয়াত হন চার্লি চ্যাপলিন কন্যা জোসেফিন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪। এভাবে একের পর এক খাবার খবর এসে চলেছে বিনোদন জগতে। 

 

আরও পড়ুন

Gadar 2: শুরু হল ৪০০ কোটির ঘরে পা রাখার প্রস্তুতি, দেখে নিন কত আয় করল ‘গদর ২’

AI-র দৌলতে দেখুন শিব তান্ডব, এই ভিডিও মুহূর্তে মন কাড়বে সকল দর্শকদের

অবশেষ পা রেখেছে ১০০ কোটির ঘরে, জেনে নিন এখনও পর্যন্ত কত আয় করল OMG 2

 

Share this article
click me!