Ranbir Kapoor: ইডির ডাক পেতেই অসুস্থ ঋষিপুত্র, ‘মন খারাপ’ লেখা জামা পরে ক্লিনিকে হাজির নায়ক

ইডির ডাক পেতেই অসুস্থ বোধ করলেন রণবীর কাপুর। ডাক্তারের কাছে গেলেন নায়ক। শহরের এক ক্লিনিকের বাইরে দেখা গেল তাঁকে।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2023 11:17 AM IST

সদ্য মুম্বইয়ে এক ক্লিনিকের বাইরে দেখা গেল রণবীর কাপুরকে। গায়ে লেখে মন খারাপ। ক্যামেরা দেখে মুখ লুকালেন নায়ক। সদ্য রণবীর কাপুরের এমন আচরণে উঠেছে সমালোচনার ঝড়।

ইডির ডাক পেতেই অসুস্থ বোধ করলেন রণবীর কাপুর। ডাক্তারের কাছে গেলেন নায়ক। শহরের এক ক্লিনিকের বাইরে দেখা গেল তাঁকে। প্রশ্ন করতেই কোনও উত্তর না দিয়ে চলে গেলেন ঋষি পুত্র। আবার পাপারাৎজিদের অনুরোঝ করলেন সেখানে প্রবেশ না করতে।

সদ্য ইডির ডাক পেয়েছেন রণবীর কাপুর। মহাদেব অনলাইন গেমিং বেটিং কান্ডে নাম জড়িয়েছে একাধিক বলিউড তারকার। এই তালিকায় যেমন আছেন রণবীর তেমনই আছেন নেহা কক্কর। ইডির ডাক পেয়েছেন রণবীর কাপুর। ছত্তিশগঢ়, রায়পুরের ইডি অফিসে হাজির হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু, দু সপ্তাহ সময় চেয়েছেন রণবীর। এরই ফাঁকে তাঁকে দেখা গেল ক্লিনিকের।

জানা গিয়েছে, মহাদেব অনলাইন গেমিং বেটিং অ্যাপে-র সাফল্যের পার্টিতে উপস্থিত ছিলেন এই সকল তারকা। তারপরই ইডির ডাক পড়ে তারকাদের। রণবীর ও শ্রদ্ধা কাপুরের ডাক পড়েছে ইতিমধ্যে। তেমনই জানা গিয়েছে, এই তালিকায় রণবীর ছাড়াও আরও ১৫-২০ জন ইডির সন্দেহের তালিকায় আছে বলে জানান গিয়েছে। আতিফ আসলাম, রাহত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিং, নেহা কক্কর, টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওনি, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরত ভারুচার মতো তারকারা আছেন এই তালিকায়। কমেডি স্টার ভারতী সিং, কৃষ্ণা অভিষেককেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। এই গেমের জটিলতা শেষ পর্যন্ত কোথায় পৌঁছায় এখন সেটাই দেখার।

 

আরও পড়ুন

Sara Ali Khan: বিদেশে ঘুরতে গিয়েও বাদ গেল না শরীর চর্চা, প্যারিসের জিম থেকে শেয়ার করলেন বিশেষ ভিডিও

মহালয়া মানেই রেডিও-তে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র এবং দূরদর্শণে মহিষাসুরমর্দিনী-রূপে সংযুক্তা বন্ধ্যোপাধ্যায়

Box Office Collection: দেখে নিন প্রথম দিনে কত আয় করল ‘মিশন রানিগঞ্জ’, অক্ষয়-পরিণীতি ম্যাজিক কতটা সফল হল?

Share this article
click me!