Salman Khan: অনুমতি না নিয়ে ভিডিও তোলার চেষ্টা, তাও আবার স্বয়ং সলমন খানের! রেগে গিয়ে কী করলেন ভাইজান?

অনুমতি না নিয়ে তাঁর ছবি তোলার চেষ্টা করছিলেন এক ভক্ত, তারপর কী হল, দেখুন।

Sahely Sen | Published : Mar 11, 2024 5:15 AM IST

অনুমতি না নিয়ে তারকাদের ছবি অথবা ভিডিও তোলার কাণ্ড ঘিরে অনেক সময়েই প্রকাশ্যে আসে উত্তপ্ত বাক্য বিনিময়। ভক্ত বা পাপারাৎজিদের অবাধ্য হতে দেখে অনেক তারকাকেই মেজাজ হারিয়ে ফেলতে দেখা গেছে। সম্প্রতি সেরকম ঘটনাই ঘটতে দেখা গেল বলিউডের ‘ভাইজান’ সলমন খানের সঙ্গে। অনুমতি না নিয়ে তাঁর ছবি তোলার চেষ্টা করছিলেন এক ভক্ত, তারপর কী হল, দেখুন। 

-

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যাচ্ছে যে, বিমানবন্দর থেকে নিজের রক্ষীদের প্রহরার ঘেরাটোপে বেরিয়ে আসছেন সলমন খান। পার্কিং লটের দিকে যাওয়ার সময় হঠাৎই একজন অনুরাগী তাঁর আগে আগে হাঁটা শুরু করেন। তার পরই অনুমতি না নিয়ে সলমনের ভিডিও রেকর্ড করা শুরু করে দেন তিনি। এই কাণ্ড প্রথমে চোখে পড়ে সলমনের একজন দেহরক্ষীর। তিনি হাত নেড়ে ওই ভক্তকে এই কাজ করতে বারণ করেন। তখনই বিষয়টা নজরে পড়ে সলমনের। 

-

তাঁর অনুমতি না নিয়েই তাঁর ভিডিও রেকর্ড করা হচ্ছে দেখামাত্র বেশ রেগে যেতে দেখা যায় সলমন খানকে। তর্জনী তুলে প্রায় গর্জন করার ভঙ্গীতে তিনি নির্দেশ দেন, ‘পুট ইওর ফোন অফ!’ (আপনার ফোন বন্ধ করুন)। সলমনের হাবভাব দেখেই ভয়ে কাঠ হয়ে যান ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গে ‘সরি’ বলে তিনি ক্ষমা চেয়ে নেন অভিনেতার কাছে। তবে, ভিডিওটি তিনি কাছছাড়া করেননি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে সলমনের সেই রাগত আচরণের ছবি। 

-
 

 

Share this article
click me!