Bollywood News: প্যান্টের চেন খুলে দেওয়া থেকে ঘুষি মেরে নাক ফাটিয়ে দেওয়া, বলি অভিনেতারা কে কোন কারণের জন্য জেলে গিয়েছিলেন?

অভিনয়ে সাফল্যের জীবনে এসেছে জেল হাজতের সাজাও। বলিউডের এই অতি পরিচিত ৮ জন অভিনেতার কেন জেল হয়েছিল, জেনে নিন। 

 

Sahely Sen | Published : Aug 27, 2023 8:50 AM IST / Updated: Aug 27 2023, 02:21 PM IST

18

১৯৯৯ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিং চলাকালীন রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণকে হত্যা এবং ২০০২ সালে মুম্বইয়ের রাস্তায় গাড়ি চালিয়ে ১ জন ফুটপাথবাসীকে মেরে ফেলা এবং ৪ জনকে আহত করার দায়ে জেলের সাজা হয়েছিল বলিউডের ভাইজান সলমন খানের।

28

১৯৯১ সাল থেকে ১৯৯৩ সালের মধ্যে মুম্বই বিস্ফোরণ কাণ্ডের পর অভিনেতা সুনীল দত্তের ছেলে সঞ্জয় দত্তের কাছ থেকে প্রচুর বেআইনি অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছিল। সেই অপরাধে ৫ বছর জেল হয়েছিল সঞ্জয় দত্তের।

38

২০০৯ সালে একটি অশ্লীল বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমারও। তিনি ল্যাকমে ফ্যাশন উইকের অনুষ্ঠানে নিজের স্ত্রী তথা লেখক এবং প্রাক্তন অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সামনে নিজের প্যান্টের চেন খুলে দিয়েছিলেন। এই কাণ্ডের জন্য বেশ কিছু সময় জেলে কাটাতে হয়েছিল ‘খিলাড়ি’-কে। তবে, শীঘ্রই জামিন পেয়েছিলেন তিনি।

48

সুনীল শেঠি, নব্বইয়ের দশকের একজন প্রিয় অ্যাকশন হিরো। খুব কম লোকই জানেন যে, তিনি একজন সফল ব্যবসায়ীও। চেক বাউন্স করার মামলায় একবার জেলের সাজায় ভুগেছিলেন এই অভিনেতা।

58

সলমন খানের মতো অভিনেতা সাইফ আলি খানও কৃষ্ণসার হরিণ মারার মামলায় জড়িয়ে পড়েছিলেন। সেখান থেকে খালাস পাওয়ার পর একবার তিনি মুম্বইয়ের তাজ হোটেলে রেগে গিয়ে একজন ব্যক্তিকে আচমকা ঘুষি মেরে দিয়েছিলেন। আহত ব্যক্তিকে তাড়াতাড়ি হাসপাতালে ভর্তি করাতে হয়ছিল। সেই কারণে পতৌদি সম্রাটকে কিছুদিন জেলে কাটাতে হয়েছিল।

68

কিংবদন্তি অভিনেতা ফিরোজ খানের ছেলে ফারদিন খান নিজের অভিনয় জীবনের কেরিয়ারে যথেষ্ট সাফল্য অর্জন করেছিলেন। কিন্তু, সেই সাফল্য তিনি ধরে রাখতে ব্যর্থ হন। অভিনয় শুরুর একেবারে সূচনা পর্বেই অভিনেতাকে কোকেন সরবরাহ ও প্রচুর মাদক রাখার দায়ে গ্রেফতার করা হয়।

78

অভিনেতা শাইনি আহুজা ২০০৫ সালে ‘হাজারোঁ খোয়াইশিন অ্যায়সি’-র মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। তারপর থেকে গ্যাংস্টার, ওহ লামহে, লাইফ ইন আ মেট্রো, ভুল ভুলাইয়া-র মতো সফল চলচ্চিত্রে অভিনয় করেছিলেন শাইনি। কিন্তু ২০০৯ সালের মধ্যেই খ্যাতির পরিধি শেষ হয়ে যায়। তাঁর বিরুদ্ধে পরিচারিকাকে ধর্ষণ করার মামলা দায়ের হয়েছিল।

88

অভিনেতা জন আব্রাহাম বাইক চালানোর বিষয়ে বরাবরই আগ্রহী। কিন্তু, ২০০৬ সালে নিজের প্রিয় হায়াবুসা নিয়ে বেরিয়ে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে একটি সাইকেলে গিয়ে ধাক্কা মারেন। এই ঘটনায় ২ জন মানুষ আহত হন। এরপর জন আব্রাহামের বড় অঙ্কের জরিমানা এবং ১৫ দিনের জেল হয়েছিল।

আরও পড়ুন- 
ভগবান শিবের বাসস্থান থেকে ওম চিহ্নের সৃষ্টি, হিমালয়ের কৈলাস পর্বত সম্পর্কে ৮টি রহস্যময় তথ্য
Raja Madhubani: জন্মদিনে রাজা-র কাছ থেকে ‘সেরা উপহার’ পেলেন মধুবনী
রাখী বন্ধনেই অমিতাভ-মমতার সাক্ষাৎ, জয়া-অমিতাভের ‘জলসা’-এ তৃণমূল সুপ্রিমোর নিমন্ত্রণ

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos