চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন কঙ্গনা, সাফ জানালেন নায়িকা, চিনে নিন পাত্র কে

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন তিনি চলতি বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে কার সাথে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সে বিষয়ে এখনো স্পষ্ট করে কিছু জানাননি।

Sayanita Chakraborty | Published : Sep 20, 2024 12:33 PM IST

110

জানা গিয়েছে, শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন কঙ্গনা রানাওয়াত। চলতি বছরেই বিয়ে করবেন নায়িকা। হাতে রয়েছে খুবই অল্প সময়।

210

কঙ্গনা রানাওয়াতের জীবন নিয়ে সকলের আগ্রহের শেষ নেই। কারণ তিনি এমন একজন নায়িকা, যিনি সকলের থেকে আলাদা। সে কারণেই সব থেকে বেশি বিতর্ক হয় কঙ্গনাকে ঘিরে।

310

কোনও অন্যায়ের প্রতিবাদ করতে একবারও ভাবেন না কঙ্গনা। সত্য কথা মুখের ওপর বলতে পছন্দ করেন। সে কারণেই তাঁর শক্ররও অভাব হয় না।

410

এমনই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সকলের থাকে আগ্রহ। কঙ্গনার প্রেম থেকে বিচ্ছেদ সব নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই। কার সঙ্গে সম্পর্কে জড়ালেন কঙ্গনা জানতে সকলে থাকে আগ্রহী।

510

এবার প্রেম নয়, সোজা বিয়ের কথা জানালেন নায়িকা। বললেন, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। আর দেরি করবেন না বলে স্থির করেছেন ফ্যাশন খ্যাত কঙ্গনা।

610

এখন প্রশ্ন হল কার সঙ্গে বিয়ে করবেন কঙ্গনা। জানা গিয়েছে, সাংসদ হওয়ার পর থেকেই তাঁর নাম এলজেপি সভাপতি চিরাগ পাসোয়ানের সঙ্গে জুড়েছে।

710

২০১১ সাল থেকে দুজনের পরিচয়। চিরাগ পাসোয়ানের সঙ্গে ২০১১ সালে মিলে না মিলে হাম ছবিতে কাজ করেছিলেন নায়িকা।

810

সে সময় সকলের নজর কেড়েছিলেন কঙ্গনা ও চিরাগ। সেই থেকে ভালো বন্ধু হয়ে থেকে গিয়েছেন দুজনে। অনেকের আন্দাজ তাঁকেই বিয়ে করবেন কঙ্গনা।

910

সদ্য এক সাক্ষাৎকারে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হয় কঙ্গনাকে। জিজ্ঞেস করা হয়, কবে বিয়ে করবেন তিনি। উত্তরে নায়িকা বলেন, তিনি বিয়ে করতে চান। তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল তবে কি এই বছরই বিয়ে করবেন তিনি?

1010

হেসে উত্তর দিলেন নায়িকা। বললেন, আশা করছি এই বছরই। কারণ এরপরে বিয়ে করার কোনও মানেই নেই।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos