Taapsee Pannu: গোপনে বয়ফ্রেন্ড ম্যাথিয়াস বো-এর সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তাপসী! উদয়পুরে ছিল বিয়ের আয়োজন

হোলির দুই দিন আগে ২৩ মার্চ অভিনেত্রী ম্যাথিয়াসের সঙ্গে বিয়ে করেছিলেন, যেখানে তার পরিবার ছাড়াও শুধুমাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত ছিলেন।

 

deblina dey | Published : Mar 26, 2024 10:19 AM IST

Taapsee Pannu Wedding: বলিউড অভিনেত্রী তাপসী পান্নু তার ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েকদিন ধরেই খবরে রয়েছেন। খবর ছিল যে অভিনেত্রী শীঘ্রই তার প্রেমিক ম্যাথিয়াস বোর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। কিন্তু এরই মধ্যে এমন একটি খবর আসছে যা তার ভক্তদের চমকে দেবে। খবরে বলা হয়েছে, তাপসী পান্নু তার প্রেমিক ম্যাথিয়াসকে বিয়ে করেছেন।

গোপনে বিয়ে করলেন তাপসী

রিপোর্ট অনুযায়ী, তাপসী পান্নু তার প্রেমিক ম্যাথিয়াস বোকে গোপনে বিয়ে করেছেন। প্রতিবেদনে দাবি করা হচ্ছে, উদয়পুরে প্রেমিককে গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী। প্রতিবেদনে বলা হয়েছে, হোলির দুই দিন আগে ২৩ মার্চ অভিনেত্রী ম্যাথিয়াসের সঙ্গে বিয়ে করেছিলেন, যেখানে তার পরিবার ছাড়াও শুধুমাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত ছিলেন।

বলিউড থেকে যোগ দিয়েছেন এই তারকারা

এছাড়াও তাপসী পান্নুর এই গোপন বিয়েতে বলিউডের অতিথিরাও উপস্থিত হয়েছেন। বলিউড থেকে শুধুমাত্র অনুরাগ কাশ্যপ এবং পাভেল গুলাটি এই অতিথি তালিকায় স্থান পেয়েছেন। উদয়পুরে খুব ব্যক্তিগতভাবে সব রীতি মেনেই বিয়ে করেছেন তাপসী পান্নু। ২০ মার্চ থেকে তাপসীর প্রি-ওয়েডিং শুরু হয়। এমনকি মিডিয়ার কাছেও এই অভিনেত্রীর বিয়ের খবর নেই। অভিনেত্রী তার বিয়ে নিয়ে মিডিয়া কভারেজ চেয়েছিলেন। এই কারণেই অভিনেত্রী তার বিশেষ দিনটি কেবল তার কাছের লোকদের সঙ্গেই উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

 

 

ছবিটি শেয়ার করেছেন পাভেল গুলাটি-

প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রীর বিয়েতে বলিউডের কিছু মানুষও উপস্থিত ছিলেন। অভিনেত্রী তার ঘনিষ্ঠ বন্ধু অনুরাগ কাশ্যপকে তার বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিলেন। এছাড়াও অভিনেত্রী তার থাপ্পাদের সহ-অভিনেতা পাভেল গুলাটি এবং কণিকা ধিলোনকেও ডেকেছিলেন।

পাভেল গুলাটি তার ইনস্টাগ্রামে একটি ছবিও পোস্ট করেছেন। এই ছবিতে তাপসীকে দেখা যাচ্ছে না তবে বাকি অতিথিদের পোশাক পরে দেখা যাচ্ছে। তবে এই ছবিতে তাপসীর বিয়ে নিয়ে কোনও প্রকাশ করেননি পাভেল।

Share this article
click me!