Animal Income: সাত দিনে ছবির আয় গড়ল রেকর্ড, দেখে নিন মোট আয় করল ছবিটি

বৃহস্পতিবার ছবির আয় ছিল ২৫.৫০ কোটি। হিন্দির পাশাপাশি চারটি ভাষা মুক্তি পায় ছবিটি। তামিল, তেলুগু, মালয়ালম, কান্নাড় ভাষায় মুক্তি পায় ছবিটি।

Sayanita Chakraborty | Published : Dec 8, 2023 6:43 AM IST

ছবি মুক্তি পেয়েছে ১ ডিসেম্বর। সেই থেকে খবরে রণবীর কাপুর। অ্যানিম্যাল ছবির গল্প থেকে উপস্থাপনা এমনকী ছবিতে তারকাদের আয় সবই গড়েছে রেকর্ড। এই ছবিটি যে সফল হবে তা অনেকেই আন্দাজ করেছিলেন। কিন্তু, তা যে এই পরিমাণ সাফল্য পাবে তা কেউ বুঝতে পারেনি। এবার ছবিটি পার করল ৫০০ কোটির ঘর।

চলতি বছরে তিনটি ছবি পেরিয়েছে ৫০০ কোটির ঘর। এই তালিকায় চতুর্থ স্থান পেতে চলেছে অ্যানিম্যাল। ছবির আয় দেখে এমনই মনে হচ্ছে সকলের। বলিউড রিপোর্ট বলছে বৃহস্পতিবার ছবির আয় ছিল ২৫.৫০ কোটি টাকা। ছবির প্রি বুকিং শুরু হয়েছিল মুক্তির তিন দিন আগে। শুক্রবার মুক্তি পায় ছবিটি। ছবির মোট আয় ছিল ৬৩.৮ কোটি। শনিবার তা বেড়ে হয় ৬৬.২৭ কোটি। রবিবার ছবির সর্বোচ্চ আয় করে। সেদিন আয় ছিল ৭১.৪৬ কোটি। সোমবার আয় করে ৪৩.৯৬ কোটি। মঙ্গলবার আয় ছিল ৩৭.৪৭ কোটি। বুধবার আয় হয় ৩০ কোটি। তেমনই বৃহস্পতিবার ছবির আয় ছিল ২৫.৫০ কোটি। হিন্দির পাশাপাশি চারটি ভাষা মুক্তি পায় ছবিটি। তামিল, তেলুগু, মালয়ালম, কান্নাড় ভাষায় মুক্তি পায় ছবিটি।

এই ছবিতে বাবা ও ছেলের এক ভিন্ন কাহিনি দেখা গিয়েছে। অ্যানিম্যাল ছবিতে অ্যাংরি ইয়ং ম্যানের চরিত্রে দেখা দিয়েছেন রণবীর কাপুর। ছবিতে নজর কেড়েছেন রশ্মিকা মান্দানা, অনিল কাপুর ও সানি দেওল। বাবার প্রতি জন্মানো ক্ষোভ যে বাচ্চার কত ক্ষতি করতে পারে তা উঠে এসেছে ছবিতে। হত্যা, খুন, মারপিঠ থেকে সম্পর্কের জটিলতা উঠে এসেছে ছবিতে। তেমনই এই ছবিতে নজর কেড়েছে রশ্মিকা ও রণবীর কাপুরের কেমিস্ট্রি। সব মিলিয়ে দর্শকদের মন কেড়েছে অ্যানিম্যাল।

 

 

আরও পড়ুন

মালা বদল থেকে সিঁদুর দান- ভাইরাল নায়িকার বিয়ের ছবি, প্রেমিক সৌম্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন সন্দীপ্তা

প্রয়াত হলেন বর্ষীয়ান কৌতুক অভিনেতা জুনিয়র মেহমুদ, মাত্র ৬৭ বছর বয়সে চলে গেলেন অভিনেতা

Share this article
click me!