হাত কখনও বুকের ওপর, কখনও চলে যাচ্ছে উরুর ভাঁজে, ম্যাগাজিনের অনুষ্ঠানে দিশা পাটানির এ কি হাল!

জনসমক্ষে দিশার দশা দেখে কার্যত দিশেহারাই হয়ে যাচ্ছিলেন উপস্থিত ক্যামেরাম্যানরা। লেন্সের নজর এড়াল না অভিনেত্রীর সেই বিব্রতকর অবস্থা। নেটিজেনরা কটাক্ষ করলেন উরফি জাভেদ-এর নাম নিয়ে।

Web Desk - ANB | Published : Apr 9, 2023 8:58 AM IST / Updated: Apr 09 2023, 03:04 PM IST

সাহসী ফ্যাশন সেন্সের জন্য বরাবরই সুপরিচিত বলিউড অভিনেত্রী দিশা পাটানি। নিজের পোশাক এবং তার চেহারা নিয়ে পরীক্ষা চালিয়ে যাওয়াতে তিনি বরাবরই টেক্কা দেন বলি দুনিয়ার যেকোনও সুপারমডেলকে। কিন্তু, সম্প্রতি মুম্বইয়ের একটি ম্যাগাজিনের ঝাঁ চকচকে ইভেন্টে দিশা পাটানিকে দেখা গেল এমন একটি বিব্রতকর অবস্থার মধ্যে, যা দেখে চোখে হাত চাপা দিলেন অনেক ভক্তরাও।

মুম্বইয়ে আয়োজিত ওই অনুষ্ঠানে ব্র্যালেট এবং স্লিট গাউন পরে অংশ নিয়েছিলেন দিশা পাটানি। তিনি অনুষ্ঠান স্থলে পৌঁছানোর সাথে সাথেই তাঁর দিকে ঘুরে যায় উপস্থিত সমস্ত ক্যামেরার লেন্স। দিশার ঝকঝকে হাসিতে মজে যান পুরুষরা। কিন্তু, এ কি! অনুষ্ঠানে পৌঁছনোর পর থেকেই দিশাকে দেখা যায় বেশ অসুবিধার মধ্যে পড়ে যেতে। সেই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিওটি দেখে শোরগোল পড়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে।

নামকরা ম্যাগাজিনের অনুষ্ঠানে একটি রুপোলী রঙের স্লিট গাউন পরে এসেছিলেন দিশা। প্রথমে কেউ বিষয়টি বুঝতে না পারলেও তিনি নিজে হয়তো মনে করেছিলেন যে, উরুর কাছে দু’পায়ের ভাঁজ থেকে গাউনের কাটা অংশটি ফাঁক হয়ে যাচ্ছে এবং এই পরিস্থিতি টের পেয়েই অনুষ্ঠানের একেবারে শুরু থেকে তাঁকে দেখা যায় স্লিট গাউনের ফাঁকটি হাতের আঙুল দিয়ে পূরণ করে রাখার আপ্রাণ চেষ্টা করতে। গাউনটি টেনে কোনওরকমে অন্তর্বাস ঢাকার চেষ্টা করতে থাকেন দিশা পাটানি।

এখানেই শেষ নয়, এরপর যখন ক্যামেরাম্যানরা তাঁর ছবি তুলতে থাকেন এবং দিশাও স্বচ্ছন্দে পোজ় দিতে থাকেন, তখন হঠাতই তিনি আবার পোশাক নিয়ে অস্বাচ্ছন্দ বোধ করতে থাকেন। বুকে ঢাকা ব্র্যালেটটি হঠাতই আশঙ্কার কারণ হয়ে ওঠে, তখন উপস্থিত থাকা সকল মানুষের সামনেই ব্রালেটে হাত দিয়ে সামাল দিতে থাকেন দিশা। বলি অভিনেত্রীর এই ভীষণ বিব্রতকর অবস্থার সাক্ষী থাকে সমস্ত ক্যামেরার লেন্স। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই নেটিজেনরা অবাক হয়ে প্রশ্ন ছোড়েন, ‘এ কেমন স্টাইল!’, কেউ কেউ বলেছেন, ‘উরফি জাভেদ-এর নতুন ভার্সন’। অপর এক ফলোয়ার লিখেছেন, ‘দিশার অবশ্যই একজন নতুন স্টাইলিস্টের প্রয়োজন’, আরেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর প্রশ্ন, ‘জামাকাপড় পরে যদি আরাম বা স্বাচ্ছন্দ বোধ না করেন, তাহলে তেমন জামাকাপড় পরার লাভ কী?’

আরও পড়ুন-
রবিবার জঙ্গল সাফারিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কর্ণাটকে ঘুরে দেখলেন বান্দিপুর ব্যাঘ্র অরণ্য থেপ্পাকাড়ু হাতি ক্যাম্প
পঞ্চায়েত নির্বাচনের আগে কেমন কাজ করছে বঙ্গ বিজেপি? রিপোর্ট দেখে অত্যন্ত ক্ষুব্ধ কেন্দ্রীয় নেতারা
কুড়মি আন্দোলনের জেরে দেশের উত্তর থেকে দক্ষিণে ১৮৮টি ট্রেন বাতিল, রবি ও সোমবার চরম দুর্ভোগে সাধারণ যাত্রীরা

Share this article
click me!