Varun Dhawan: বাবা হচ্ছেন বরুণ ধাওয়ান? ক্যামেরাবন্দী রুণ-নাতাশার বিশেষ ছবি

এই দিন, নীল রঙের শার্ট আর কালো প্যান্টে দেখা গিয়েছিল বরুণকে। আর নতাশার পরনে ছিল কালো প্রিন্টেড ড্রেস। হঠাৎ করে স্ত্রী রোগ বিশেষজ্ঞের কাছে দুজনের উপস্থিতি দেখে অনেকেই আন্দাজ করছেন যে তাদের পরিবারে আসছে নতুন সদস্য।

Web Desk - ANB | Published : Apr 9, 2023 6:29 AM IST

একের পর এক ভালো খবর রয়েছে বলিউড জুড়ে। পর পর আসছে বিয়ের খবর। এর মধ্যেই নতুন সদস্যের আগমনের খবর এসেছে। সদ্য ক্যাটরিনা-ভিকি থেকে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের নিয়ে বলিউডে ছিল উন্মাদনা। তেমনই কাপুর পরিবারে এসেছে নতুন সদস্য। এবার ফের মিলল একটি ভালো খবর।

বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, ধাওয়ান পরিবারে আসছে নতুন সদস্য। বাবা হচ্ছেন বরুণ ধাওয়ান। সম্প্রতি, স্ত্রী নাতাশাকে নিয়ে এক গাইনির ক্লিনিকে দেখা যায় বরুণকে। লেন্স বন্দি হন তাঁরা। এরপর থেকেই শুরু হয়েছে জল্পনা। অনেকেই বলছেন, নতুন সদস্য আসছে বরুণ-নতাশার পরিবারে।

এই দিন, নীল রঙের শার্ট আর কালো প্যান্টে দেখা গিয়েছিল বরুণকে। আর নতাশার পরনে ছিল কালো প্রিন্টেড ড্রেস। ছবিতে নতাশা দেখে বোঝার উপায় নেই যে তিনি গর্ভবতী কি না। তবে, হঠাৎ করে স্ত্রী রোগ বিশেষজ্ঞের কাছে দুজনের উপস্থিতি দেখে অনেকেই আন্দাজ করছেন যে তাদের পরিবারে আসছে নতুন সদস্য।

তবে, এখনও তাদের পক্ষ থেকে কোনও খবর জানানো হয়নি। তাই শেষ পর্যন্ত এই খবরে শিলমোহর পড়ে কি না তাই দেখার। ২০২১ সালে ২৪ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েন বরুণ-নাতাশা। হাই স্কুল থেকে চুটিয়ে প্রেম করেছেন দুজনে। তারপর প্রেমের সম্পর্কে বাঁধা পড়েন।

২০১০ সালে মাই নেম ইজ খান ছবিতে অ্যাসিসটেন্স ডিরেক্টর হিসেবে কাজ করেন। এরপর ২০১২ সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার দিয়ে ডেবিউ করেন বলিউডে। এরপর ম্যায় তেরা হিরে, হামটি শর্মা কি দুলহানিয়া ছবি করেন। এরপর বদলাপুর, এবিসিডি ২, দিলওয়ালেস দৃশ্যম, জুদা ২, অক্টোবর, কুলি নম্বর ১, ভেরিয়া -র মতো ছবিতে দেখা গিয়েছে বরুণকে। বর্তমানে বরুণের হাতে আছে বাওয়াল ছবি। ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এরই মাঝে আসতে চলেছে নতুন খবর।

তবে, এখনও এই বিষয় কোনও নিশ্চিত খবর মেলেনি। সম্প্রতি, স্ত্রী নাতাশাকে নিয়ে এক গাইনির ক্লিনিকে দেখা যায় বরুণকে। তা দেখে সকলের মনে এসেছে নানান প্রশ্ন। এখন অনেকেরই আন্দাজ নতুন সদস্য পরিবারে আসতে চলেছে। এখন দেখা যায়, সত্যিই ধাওয়ান পরিবারে আসে কিনা নতুন সদস্য। এখন শুধু অপেক্ষা। দেখা যাক, বরুণ-নতাশা নতুন কোনও খবর দেয় কি না। সত্যিই বাবা হচ্ছেন কি না বরুণ ধাওয়ান। ক্যামেরাবন্দী রুণ-নাতাশার বিশেষ ছবি ইঙ্গিত দিচ্ছেন এমনটা।

 

আরও পড়ুন

Shehnaaz Gill: ভাইজানের প্রশংসা শেহনাজের মুখে, জেনে নিন কী বললেন নায়িকা

কামাখ্যা মন্দিরে প্রীতি জিন্টা, জেনে নিন কার কথায় মা কালীর দর্শনে গেলে তিনি

Salman Khan: কবে আসবে ‘কিসি কা ভাই কিসি কি জান’-র ট্রেলার? দেখে নিন কী বললেন ভাইজান

Share this article
click me!