মাখনের মতো শরীরে চুঁইয়ে পড়ছে যৌনতা, সেক্সবম্ব এষার বিকিনি লুকে ঝড় উঠল নেটপাড়ায়

বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই ইশার নাম রয়েছে। শরীরের পোশাকের লেশমাত্র নেই। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। 

Web Desk - ANB | Published : Nov 3, 2022 3:39 AM IST / Updated: Nov 04 2022, 06:36 PM IST

110

বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। 

210

বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই ইশার নাম রয়েছে। শরীরের পোশাকের লেশমাত্র নেই। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত এষা।

310

উন্মুক্ত উরু, বক্ষ-বিভাজিকার ভাঁজে উষ্ণতা ছড়াচ্ছেন বলি অভিনেত্রী এষা। হট লুকে ছবি শেয়ার করে রাতারাতি নেটিজেনদের নজরে উঠে এসেছেন এষা। বরাবরই সাহসী ছবির জন্য চর্চায় থাকেন নায়িকা। বিকিনিতে মোহময়ী এষা প্রতিটি ছবিতে নজর কেড়েছে।

410

 বক্ষ-বিভাজিকা উন্মক্ত করেই রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের বম্বশেল।শরীরী উত্তাপ যেন চুঁইয়ে পড়ছে। অভিনেত্রীর উন্মুক্ত ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের। ছবিগুলি সামনে আসতেই লাইক আর কমেন্টের সংখ্যা হু হু করে বেড়ে গেছে। যদিও এই প্রথমবার নয়, এর আগেও নিজের টপলেস ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। 

 

510

প্রিন্টেড বিকিনিতেও শরীরী উত্তাপ যেন চুঁইয়ে পড়ছে। অভিনেত্রীর উন্মুক্ত ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের। লাল-সাদা ফাঙ্কি বিকিনিতেও ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে শিহরণ জাগিয়েছেন এষা। প্রতিটি ছবিতেই যৌবনের ছোঁয়া।
 

610


সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে থাকতে একের পর এক  ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবিগুলি শেয়ার করেছেন অভিনেত্রী। উরুর খাঁজ, এবং কোমরের ভাঁজ থেকে বক্ষের একাংশে চোখ আটকে নেটিজেনদের। মুহুর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

710


ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন  এষা গুপ্তা। তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। 

810

শরীরে অতিরিক্ত পোশাক রাখাটাই যেন বড্ড ঝক্কির বিষয়। সেক্সি ফিগার ফ্লন্টস করেই একে অপরকে টেক্কা দিচ্ছেন বলি তারকারা। অন ক্যামেরাতে র টপলেস ছবি পোস্ট করে ঝড় তুলেছেন নায়িকা।। অভিনেত্রীর হট মুভসে পাগল হয়েছেন ভক্তরা। 

910


ঠিকরে বেরোচ্ছে সুডৌল বক্ষযুগল। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।  তার স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত এষা।

1010

বলি অভিনেত্রী এষার  যে কোনও ছবিই পোস্ট করলে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিনেত্রীর জনপ্রিয়তাও দিন দিন আকাশছোঁয়া। বর্তমানে এষার ফলোয়ারের সংখ্যা ১০ লাখেরও বেশি। তবে বলিউডে সিনেমায় অত বেশি দেখা না গেলে তার সাফল্য কিছু কম নয়।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos