নিয়মিত 'সেক্স' করলেই বয়স সাতগুণ কমে যাবে, 'যৌনসঙ্গম' নিয়ে বিস্ফোরক দাবি উরফির

 

সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। তবে এবার আর বোল্ডনেসের জন্য নয়, বরং যৌন সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা মন্তব্য করলেন উরফি, পাশাপাশি যৌনতা নিয়েও টিপস দিলেন ভক্তদের।

 

Web Desk - ANB | Published : Nov 2, 2022 6:17 AM IST / Updated: Nov 04 2022, 06:42 PM IST

110

উরফি জাভেদকে নিয়ে চর্চা যেন থামবার নয়। কোনও না কোনও কারণে তিনি শিরোনামে থাকবেন। বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে নিয়ে চর্চা চলেই আসছে। গত বছর বিগ বস ওটিটি-তে অংশ নেওয়ার পর থেকেই লাইমলাইটে রয়েছেন উরফি জাভেদ। 

210

সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। আর তারপরই শুরু হয়ে যায় চর্চা।

310


এবার আর বোল্ডনেসের জন্য নয়, বরং যৌন সঙ্গম নিয়ে খুল্লামখুল্লা মন্তব্য করলেন উরফি, পাশাপাশি যৌনতা নিয়েও টিপস দিলেন ভক্তদের। যৌনতা নিয়ে প্রচলিত ধারণা ভেঙে গুড়িয়ে দিয়েছেন উরফি জাভেদ।

410


সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন উরফি জাভেদ। যেখানে দেখা যাচ্ছে, একজন মহিলা বলছেন নিয়মিত সেক্স করলে মেয়েদের বয়স্ক দেখায়। এই ধারণা সম্পূর্ণ ভুল বলে জানিয়ে দিয়েছেন উরফি।

510

সেক্স গুরু উরফি জানান, নিয়মিত সেক্স করার সঙ্গে বয়সের কোনও সম্পর্ক নেই। পাশাপাশি সেক্স টিপসও শেয়ার করেন অভিনেত্রী। লাভগুরু থেকে সেক্সগুরু হতেই জোর শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

610


উরফির শেয়ার করা ভিডিওতে শোনা যাচ্ছে, সেক্সুয়াল এনার্জি খুবই শক্তিশালী হয়। এর জন্যই মহিলাদের বয়স তাড়াতাড়ি বেড়ে যায়। তবে উরফি এটা মানতে নারাজ। তিনি পাল্টা মন্তব্য করেন।

710


এই ভিডিও শেয়ার করে উরফি লেখেন, এই মহিলা বলছেন সেক্স করলে আপনাকে বুড়ি লাগবে। ইনি হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন,আপনারা কি মনে করেন। 

810


তারপর আরও একটি স্ক্রিনশট শেয়ার করেন উরফি জাবেদ। যেখানে স্পষ্ট লেখা রয়েছে মনোবিদদের মতে, নিয়মিত সেক্স করলে আপনার বয়সের তুলনায় সাতগুণ ছোট দেখায় আপনাকে।
 

910

নিয়মিত সেক্স করলে শরীর থেকে এন্ডোফ্রি নিঃসৃত হয়। যা আপনার ঘুম বাড়িয়ে দেবে। এবং আপনাকে বয়সের তুলনায় অনেকটাই ছোট দেখাবে। শুধু তাই নয়, রোজ সঙ্গম করলে আপনার স্কিনও গ্লো করবে ।
 

1010

নিয়মিত সেক্স করলে শরীর থেকে এন্ডোফ্রি নিঃসৃত হয়। যা আপনার ঘুম বাড়িয়ে দেবে। এবং আপনাকে বয়সের তুলনায় অনেকটাই ছোট দেখাবে। শুধু তাই নয়, রোজ সঙ্গম করলে আপনার স্কিনও গ্লো করবে ।নিজের সোশ্যাল মিডিয়াতেই একগুচ্ছ ছবি পোস্ট করে ঝড় তুলেছেন ফ্যাশনিস্তা। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos