ক্যান্সার বাসা বেঁধেছে শরীরে, তাই কি প্রস্তাব ফিরিয়েছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’?

এই ছবিতে অভিনয়ের কথা ছিল শর্মিলা ঠাকুরের। কিন্তু, তিনি ছবির প্রস্তাব থেকে সরে যান। সদ্য এক সাক্ষাৎকারে পরিষ্কার করে

Sayanita Chakraborty | Published : Dec 29, 2023 5:31 AM IST

দীর্ঘ সাত বছর পর কোনও ছবি পরিচালনা করে দেখা যায় করণ জোহরকে। পরিচালনা করেন ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। ছবি দিয়ে কামব্যাক করেছিলেন আলিয়া। মেয়ে হওয়ার পর এটি ছিল তাঁর প্রথম ছবি। তেমনই ছবিতে দেখা যায় ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চনকে। তেমনই বাংলার দুই তারকা চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরীকে দেখা যায় ছবিতে। কিন্তু, এই ছবিতে অভিনয়ের কথা ছিল শর্মিলা ঠাকুরের। কিন্তু, তিনি ছবির প্রস্তাব থেকে সরে যান। সদ্য এক সাক্ষাৎকারে পরিষ্কার করে

শর্মিলা ঠাকুর জানান, তখন কোভিড মারাত্মক ভাবে ছড়িয়েছে আমাদের দেশে। প্রতিষেধক বেরোয়নি। ফরে, আমরাও নিতে পারিনি। এদিকে, আমার ক্যান্সার ধরা পড়েছে। কো মর্বিডিটির ভয় রয়েছে। ফলে চাইলেও করণের সঙ্গে কাজ করা হল না।

বর্তমানে বেশ কিছুদিন ধরে লাইম লাইটে রয়েছে শর্মিলা ঠাকুর। কখনও চ্যাট শো-তে হাজির হচ্ছেন তো কখনও শ্যুটিং ফ্লোরে দেখা যাচ্ছে তাঁকে। এবার সদ্য এক সাক্ষাৎকারে এক বিশেষ কথা বলেন শর্মিলা ঠাকুর।

শর্মিলা ঠাকুর জানান, তিনি অভিনয় করবেন না। তখন তিনি বাধ্য হয়ে করণ যোগাযোগ করেন শাবানা আজমির সঙ্গে। তিনি পর্দায় জুটি বাঁধেন ধর্মেন্দ্রর সঙ্গে। ধর্মেন্দ্র-শাবানার অভিনয় তো বটেই তেমনই চুম্বন দৃশ্য শোরগোল ফেলে দিয়েছিল দেশে। যা তৈরি করেছিল বিতর্ক।

এদিকে আবার ছেলে সইফ আলি খানের সঙ্গে শর্মিলা হাজির হন কফি উইথ করণ শোতে। সেখানে এসে বিশেষ মন্তব্য করেন শর্মিলা। জানান সইফ আলি খানের গোপন প্রেমের কথা। বলেন, সইফ নাকি বিশ্ব বিদ্যালয়ে যাওয়ার বদলে বিমান সেবিকার সঙ্গে ডেটিং-এ যেত। এদিকে শর্মিলার শরীরে ক্যান্সার বাসা বেঁধেছে। সে কারণেই প্রস্তাব ফিরিয়েছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। এমনই জানালেন নায়িকা।

 

Share this article
click me!