ডানকি-র সাফল্যের মাঝে নতুন ছবির খবর, চোরের বেশে ‘ধুম ৪’ ছবিতে দেখা দেবেন বাদশা

ছবিটি আগের দুই ছবির মতো হিট না করলেও রেকর্ড গড়েছে বক্স অফিসে। আর বছর শেষ হতে না হতেই নতুন ছবি নিয়ে খবরে বাদশা।

Sayanita Chakraborty | Published : Dec 28, 2023 10:01 AM IST

চলতি বছরে তিন বার পা রেখেছেন বক্স অফিসে। বছরের শুরুতে মুক্তি পেয়েছিল পাঠান। এই ছবিটি ব্যাপক হিট করেছিল বক্স অফিসে। এর পর মুক্তি পায় জওয়ান। এই ছবিটিও গড়েছে রেকর্ড। আজ এবার বছর শেষে মুক্তি পেল ডানকি। রাজকুমার হিরানির পরিচালনায় বক্স অফিসে পা রাখলেন বাদশা। ছবিটি আগের দুই ছবির মতো হিট না করলেও রেকর্ড গড়েছে বক্স অফিসে। আর বছর শেষ হতে না হতেই নতুন ছবি নিয়ে খবরে বাদশা।

টুইটার থেকে অন্যান্য সোশ্যাল মিডিয়া জুড়ে এখন একটাই ট্রেন্ড- আসছে বাদশার নতুন ছবি। অধিকাংশ দাবি করেছে ধুম ৪-এ দেখা দেবেন বাদশা। চোরের বেশে দেখা যাবে শাহরুখকে। ২০২৪-এ ধুম ৪ ছবিতে চমক দেবেন অভিনেতা। তবে, এই বিষয় আপাতত কোনও নিশ্চিত খবর মেলেনি। বাদশা কিংবা অন্য কেউ নিশ্চিত করেনি বিষয়টি। তাই আদৌ তিনি ধুম ৪ ছবিতে চমক দেন কি না, তা সময় বলবে।

এদিকে চলতি মাসে মুক্তি পেয়েছে ডানকি। মনু-সুখী-বুগ্গু-বল্লি ও হার্ডির গল্প নিয়ে তৈরি ডানকি। চার বন্ধুর জীবনের বিশেষ দিক উঠে এসেছে ছবিতে। রেড চিলিস এন্টারটেইনমেন্ট এবং জিও স্টুডিওর ব্যানারে তৈরি এই ছবি। হার্ডি, মনু, সুখী, বুগ্গু, বল্লির কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে ছবিটি। তারা লাল্টু শহর থেকে কীভাবে বিদেশ পৌঁছাল তা উঠে এসেছে ছবিতে।

ছবিটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। অভিজাত যোশী, রাজকুমার হিরানি, কণিকা ঢিলোঁর লেখা এই ছবি। ছবিতে শাহরুখ ছাড়া অভিনয় করেছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোম্যান ইরানি, অনিল গ্রোভার ও বিক্রম। আছেন দিয়া মির্জা, ধর্মেন্দ্র, সতীশ শা, জ্যোতি শুভাস, পরীক্ষিত শাহানি। ২১ ডিসেম্বর মুক্তি পায় ছবিটি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!