বিকিনির উন্মুক্ত শরীরে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, কার সঙ্গে একান্তে ছুটি কাটাচ্ছেন 'সেক্সবম্ব' জাহ্নবী

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে এখন অনেক দূরে রয়েছেন জাহ্নবী। সময় পেলেই ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন বলি কন্যা। সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী। তবে কার সঙ্গে উড়ে গেলেন সমুদ্র-সৈকতে, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Dec 9, 2022 7:38 AM IST

110


শ্রীদেবী কন্যা  জাহ্নবী কাপুরকে নিয়ে উত্তেজনার শেষ নেই ভক্তদের। নেটপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা ইতিমধ্যেই জুড়ে গিয়েছে জাহ্নবীর সঙ্গে। স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। বি-টাউনের সেক্সিয়েস্টদের তালিকায় প্রথম সারিতেই রয়েছে জাহ্নবী কাপুর।

210

 সর্বদাই নেটদুনিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত শ্রী-কন্যা। বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে উঠে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। জাহ্নবী কাপুরের শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। রাতারাতি সোশ্যাল মিডিয়ার পুরো অ্যাটেনশনটাই কেড়ে নিয়েছেন শ্রী কন্যা। 

310

ফ্যাশন স্টেটমেন্টে  প্রতিনিয়তই ঝড় তুলছেন জাহ্নবী কাপুর। তিনি  কোথায় যাচ্ছেন, কী করছেন  তা জানতে সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা।   এই মুহূর্তে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন জাহ্নবী। বিকিনির হট ক্লিভেজে মুহুর্তে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন জাহ্নবী কাপুর।
 

410

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে এখন অনেক দূরে রয়েছেন জাহ্নবী। সময় পেলেই ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন বলি কন্যা। ফের মলদ্বীপে বেড়াতে গেছেন জাহ্নবী। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন বলি নায়িকা। 
 

510

বিকিনি পরে সমুদ্রের নীল জলরাশি এবং মনোরম আবহাওয়া উপভোগ করছেন জাহ্নবী কাপুর। নিজের সোশ্যাল মিডিয়ায় লাস্যময়ী অবতারে ছবি পোস্ট করেছেন জাহ্নবী কাপুর। খোলা চুলে অভিনেত্রীকে দেখে বোল্ড আউট হয়েছেন ভক্তরা।

610

প্রায়শই ছুটি কাটাতে মলদ্বীপে উড়ে যান জাহ্নবী কাপুর। নির্জন নিরালায় বসে ছুটি কাটাতেই চলে যান এই ডেস্টিনেশনে। নিজের সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন-এলোমেলো চুল, রঙিন  আকাশ, অন্তহীন সমুদ্র, নোনা বাতাস।

710

জাহ্নবীর এই সেক্সি ছবিতে ঘুম উড়েছে ভক্তদের। বন্ধু ওরহানও জাহ্নবীর ছবিতে প্রশংসা করেছেন। কমেন্টে লিখেছেন, মারমেইড কখনও চুলের যত্ন নেয় না। জাহ্নবীর ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

810


বিকিনি থেকে ওয়েস্টার্ন , শাড়ি থেকে পশ্চিমী পোশাক সবেতেই ঝড় তুলছেন জাহ্নবী কাপুর। সম্প্রতি  মনোকিনি পরে ছবি  পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুললেন জাহ্নবী কাপুর। সুপার সেক্সি অবতারে বক্ষ বিভাজিকায় যেন আগুন জ্বলছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

910

 সর্বদাই নেটদুনিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত শ্রী-কন্যা। বোল্ড অ্যান্ড সেক্সি পোশাকের জন্যই শিরোনামে উঠে রাতের ঘুম কেড়ে নিয়েছেন জাহ্নবী কাপুর। জাহ্নবী কাপুরের শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। রাতারাতি সোশ্যাল মিডিয়ার পুরো অ্যাটেনশনটাই কেড়ে নিয়েছেন শ্রী কন্যা।

1010

জাতীয় পুরস্কার বিজয়ী মাথুকুট্টি জেভিয়ার মালয়ালম ছবি ‘হেলেন’-এর রিমেক  মিলি-তে শেষবারের মতো দেখা গিয়েছে জাহ্নবী কাপুরকে। ছবির প্রযোজনা করেছেন জাহ্নবীর বাবা বনি কাপুর। জাহ্নবী ছাড়াও ‘মিলি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সানি কৌশল এবং মনোজ পাহওয়া। এই প্রথমবার একসঙ্গে ছবিতে কাজ করলেন জাহ্নবী ও বনি কাপুর। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos