বিয়ের ভেন্যু থেকে আমন্ত্রিতদের তালিকা সবটাই রেডি, শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা

 রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলিপাড়ার গুঞ্জনে শোনা যায়,আগামী বছরের শুরুতেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। বিয়ের জায়গাও চূড়ান্ত হয়ে গিয়েছে, কারা নিমন্ত্রিত থাকবেন সেই তালিকাও রেডি, এবার শুধু ছাদনাতলায় যাওয়ার অপেক্ষা।

 

Web Desk - ANB | Published : Dec 9, 2022 5:20 AM IST

19

সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম কাহিনি গত কয়েক বছর ধরেই চর্চায় রয়েছে। ইতিমধ্যেই বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে বিয়ের আগেই নাকি লিভ-ইন করবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

29

বিয়ের মরশুমে একাধিক তারকার বিয়ের খবর প্রকাশ্যে আসছে। সেই তালিকায় রয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানি। শোনা যাচ্ছে, আগামী মাসের শুরুতেই ছাদনাতলায় যাচ্ছেন বলিউডের জনপ্রিয় জুটি।

39

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছেস  ইতিমধ্যেই বিয়ের দুটি জায়গাও চূড়ান্ত করে ফেলেছেন তারা। সিদ্ধার্থ ও কিয়ারার পরিবারও বিয়ের সমস্ত আলোচনাও সেরে ফেলেছেন। কারা নিমন্ত্রিত থাকবেন  সেই তালিকাও রেডি, এবার শুধু ছাদনাতলায় যাওয়ার অপেক্ষা।
 

49

গোপন সূত্রে জানা গিয়েছে, চন্ডীগড়ে বিলাসবহুল রিসর্ট খুঁজেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের তারিখ জানা না গেলেও শোনা যাচ্ছে আগামী বছরের শুরুতেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। যেহেতু এটি দিল্লির খুব কাছেই সেই কারণে মলহোত্রা পরিবারের জন্য যাতায়াতের সুবিধাও হবে।

59

মুম্বইয়ের প্রতিবেদন সুত্রে জানা গিয়েছে, সম্প্রতি চন্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিং করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। উল্লেখ্য, এই  রিসর্টেই বিয়ে করেছিলেন রাজকুমার ও পত্রলেখা। তবে রিসেপশন পার্টি মুম্বইয়ে হবে বলেই জানা গিয়েছে।

69

ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা গেছে, কিয়ারা ও সিদ্ধার্থ গোয়াতেও জায়গা দেখেছিলেন। কিন্তু সিদ্ধার্থর পঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে গোয়াতে বিয়ের পরিকল্পনা বাতিল করা হয়েছে। আপতত চন্ডীগড়েই বিলাসবহুল রিসর্ট দেখে ফেলেছেন কিয়ারা ও সিদ্ধার্থ।

79

সূত্র থেকে জানা গিয়েছে, সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে কারা নিমন্তিত থাকবেন, সেই তালিকাও নাকি ফাইনাল হয়ে গিয়েছে। বলিউডের সহ অভিনেতারা, সিনেমা, নির্মাতারা তো উপস্থিত থাকবেন পাশাপাশি করণ জোহর এবং অশ্বিনী ইয়ার্দি সহ বরুণ ধাওয়ান, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, রকুলপ্রীতও উপস্থিত থাকছেন।

89

প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে।  বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। 

99


বর্তমানে সিদ্ধার্থ ও কিয়ারা দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। কিয়ারা আদবানি ‘আরসি১৫’- ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। যেখানে রাম চরণের সঙ্গে দেখা যাবে কিয়ারাকে। অন্যদিকে সিদ্ধার্থ রোহিত শেঠির আপকামিং ছবি ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ -এর শুটিং শেষ করেছেন সিদ্ধার্থ মলহোত্রা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos