Kajol Viral Video: সত্যিই কি প্রকাশ্যে জামাকাপড় বদল করছেন অভিনেত্রী কাজল? ভাইরাল ভিডিও নিয়ে ক্ষোভের আগুন

সত্যিই কি নিজের পোশাক পরিবর্তন করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন কাজল? এমন অদ্ভুত আচরণে কার্যত অবাক হয়ে গিয়েছেন তাঁর ভক্তরা।

Sahely Sen | Published : Nov 17, 2023 6:19 AM IST / Updated: Nov 17 2023, 12:05 PM IST

একটি ঘরের ভেতরে রাখা রয়েছে মাদকের বোতল, তারই সামনে পোশাক পরিবর্তন করছেন একজন মহিলা, একেবারে অন্তর্বাস পরিহিত অবস্থা থেকে সম্পূর্ণ জামাকাপড় পরে ফেলে অবধি দেখা যাচ্ছে একটি ভিডিওতে। যখনই ওই মহিলার মুখ দেখা গেল, তখনই চমকে উঠলেন নেটিজেনরা। এ তো বলিউড অভিনেত্রী কাজল!

-
সত্যিই কি নিজের পোশাক পরিবর্তন করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন কাজল? এমন অদ্ভুত আচরণে কার্যত অবাক হয়ে গিয়েছেন তাঁর ভক্তরা। পরবর্তী সময়ে প্রকাশ্যে আসে আসল তথ্য।



বলিউড অভিনেত্রী রশ্মিকা মন্দানা এবং ক্যাটরিনা কাইফের পর এবার অভিনেত্রী কাজল, কৃত্রিম বুদ্ধিমত্ত্বা, অর্থাৎ AI দ্বারা তৈরি ডিপফেক ভিডিও-র শিকার হলেন শাহরুখ খানের অপর আরেক সহ-অভিনেত্রীও। পোশাক পরিবর্তনের ভিডিওর সঙ্গে জুড়ে দেওয়া হল তাঁর মুখ।

ভিডিওতে যাকে পোশাক পরিবর্তন করতে দেখা গেছে, তিনি আসলে কাজল নন, তিনি হলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার রোজি ব্রিন। বিভিন্ন ধরনের পোশাক পরার ভিডিও দেখিয়ে নেটিজেনদের ফ্যাশন সম্পর্কে পরামর্শ দেওয়াই তাঁর কাজ। তাঁর ভিডিওতে তাঁর মুখের জায়গায় বসিয়ে দেওয়া হয়েছে অভিনেত্রী কাজলের মুখ!

বলা বাহুল্য, রশ্মিকা মন্দানার মিথ্যা ভিডিও ছড়িয়ে পড়তেই সারা ভারত জুড়ে হইহই শুরু হয়ে গিয়েছিল। অভিনেত্রী কাজলের ক্ষেত্রেও একইরকম চাঞ্চল্য শুরু হয়েছে। ঘটনাটির বিষয়ে তদন্ত করা হচ্ছে।

-


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!