বিচ্ছেদ হতে না হতেই নতুন সম্পর্কে জড়ান, বর্তমানে গোয়াতে থাকেন কাল্কি, চিনে নিন কে এই প্রেমিক

চিত্র জগতে প্রীতি, প্রেম, প্রণয় এসবকিছুই খুবই স্বাভাবিক। তবে সকলের প্রেম দীর্ঘস্থায়ী হয় না। করিনা-সাইফ, আদিত্য-সিদ্ধার্থ, সোনাক্ষী-জহির বর্তমানে ট্রেন্ডিং জুটি।

Sayanita Chakraborty | Published : Oct 1, 2024 10:53 AM IST

15

৪০ বছর বয়সী এই অভিনেত্রী ২০০৯ সালে বলিউডে আত্মপ্রকাশ করেন। প্রথম সিনেমার পরিচালকের কাছেই তিনি তাঁর হৃদয় উজাড় করে দিয়েছিলেন। সিনেমা জীবনের শুরুতেই প্রেমে পড়ে যান এবং সেই পরিচালককেই বিয়ে করেন।

25

আমরা কথা বলছি অভিনেত্রী কাল্কি কোয়েচলিনের কথা। ২০০৯ সালে অনুরাগ কাশ্যপ পরিচালিত 'দেব ডি' সিনেমার মাধ্যমে তিনি আত্মপ্রকাশ করেন। দুই বছর অনুরাগ কাশ্যপের সাথে সম্পর্কে থাকার পর তাঁকে বিয়ে করেন। অনুরাগ কাশ্যপের এটি ছিল দ্বিতীয় বিয়ে এবং তিনি কাল্কির থেকে ১২ বছরের বড়। 

35

২০১১ সালে অনুরাগ এবং কাল্কির বিয়ে হয়। বিয়েতে শুধুমাত্র ঘনিষ্ঠজনদের আমন্ত্রণ জানানো হয়েছিল। অনুরাগ কাশ্যপ এবং কাল্কি কখনও তাদের প্রেমকে লুকিয়ে রাখেননি। তবে ২০১৫ সালে পারস্পরিক সম্মতিতে তাঁরা বিবাহ বিচ্ছেদ করেন। অনুরাগ কাশ্যপ ১৯৯৭ সালে আরতি বাজাজ নামে একজনকে বিয়ে করেছিলেন।

45

অনুরাগ কাশ্যপের থেকে আলাদা হওয়ার পর কাল্কির হৃদয়ে আবারও প্রেমের সঞ্চার হয়। জেরুজালেমের বাসিন্দা হার্শবার্গের সাথে কাল্কির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং তাঁরা দীর্ঘদিন ধরে সম্পর্কে আছেন।

55

কাল্কির জন্য ভারতে আসা হার্শবার্গ বর্তমানে গোয়াতে বসবাস করছেন। এই জুটির ২০২১ সালে প্রথম সন্তানের জন্ম হয়। বর্তমানে হার্শবার্গ এবং কাল্কি গোয়াতে বসবাস করছেন। কাল্কি সর্বশেষ 'কো গয়ে হাম কাহাঁ' সিনেমায় অভিনয় করেছিলেন। তিনি বেশ কয়েকটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos