ইসরায়েল থেকে প্রাণ হাতে নিয়ে দেশে ফিরলেন বলি অভিনেত্রী নুসরত ভারুচা, দেখুন সেই মুহুর্তের ভিডিও

হামাস বিভিন্ন স্থান থেকে বেশ কিছু রকেট নিক্ষেপ করেছে। এসবের মাঝেই বিপাকে পড়েন ভারতীয় অভিনেত্রী নুসরাত ভারুচা। বর্তমানে মুম্বাইয়ে ফিরেছেন নুসরাত।

Parna Sengupta | Published : Oct 8, 2023 10:51 AM IST

ভারতে ফিরেছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে কিছুদিন আগে ইসরায়েলে গিয়েছিলেন এই অভিনেত্রী। সেখানে সন্ত্রাসী হামলার কবলে পড়েন নুসরাত। বর্তমানে ইসরায়েল ও প্যালেস্তাইনের মধ্যে দ্বন্দ্ব চলছে। হামাস বিভিন্ন স্থান থেকে বেশ কিছু রকেট নিক্ষেপ করেছে। এসবের মাঝেই বিপাকে পড়েন ভারতীয় অভিনেত্রী নুসরাত ভারুচা। বর্তমানে মুম্বাইয়ে ফিরেছেন নুসরাত। তিনি সুরক্ষিত ও নিরাপদ রয়েছেন। পাপারাজ্জিরা বিমানবন্দরে অভিনেত্রীকে দেখতে পান। এখানে নুসরাতকে বেশ ভীত দেখাচ্ছিল। বর্তমানে তিনি গণমাধ্যমের সামনে কোনো বক্তব্য দিতে রাজি হননি।

অভিনেত্রী নুসরাত ভারুচাকে নিরাপদে ইসরায়েল বিমানবন্দরে নিয়ে যায় ভারতীয় দূতাবাস। সম্প্রতি হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ইসরায়েল গিয়েছিলেন এই অভিনেত্রী। আগে খবর ছিল যে নুসরাতের সঙ্গে কোনও রকম যোগাযোগ করতে পারছে না তার টিম। কিন্তু মুম্বাই বিমানবন্দরে তার নিরাপদে ফিরে আসার একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। রবিবার, ৮ অক্টোবর, নুশরাত ভারুচা একটি ক্যাজুয়াল গোলাপী পোশাকে বিমানবন্দরে এসেছিলেন। এখানে মিডিয়া তাকে ঘিরে ধরে। অভিনেত্রীর মুখে ভয় স্পষ্ট দেখা যায়।

নুসরাতের টিম এর আগে একটি বিবৃতি জারি করেছিল, যেখানে বলা হয়েছিল, "নুসরাত দুর্ভাগ্যবশত ইসরায়েলে আটকে রয়েছেন। তিনি সেখানে হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে গিয়েছিলেন। শেষবার যখন আমরা তার সাথে যোগাযোগ করতে সক্ষম হয়েছিলাম তখন শনিবার দুপুর সাড়ে বারোটা বাজে। তিনি একটি বেসমেন্টে নিরাপদ অবস্থাতেই ছিলেন। তবে, তারপর থেকে, আমরা সংযোগ করতে সক্ষম হইনি। আমরা নুসরাতকে নিরাপদে ভারতে ফিরিয়ে আনার চেষ্টা করছি এবং আশা করি সে ফিরে আসবে।" অবশেষে সব বাধা পেরিয়ে দেশে পা রাখলেন অভিনেত্রী।

 

 

Share this article
click me!