কালো আউটফিটে সুপারবোল্ড সারা, জিমের বাইরে খোলা চুলে ধরা দিলেন সইফ কন্যা, ছবি ভাইরাল

'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান। সেক্সি ফিগারের সঙ্গে কোনওভাবেই আপোস নয়, সম্প্রতি জিমের বাইরে ধরা দিলেন সারা আলি খান।

 

Riya Das | Published : Feb 23, 2023 9:18 AM IST / Updated: Feb 23 2023, 02:49 PM IST

110

বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। কেরিয়ারের শুরু থেকেই বলিউডের টপমোস্টদের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছেন। 

210

সেক্সি ফিগারের সঙ্গে কোনওভাবেই আপোস নয়, সম্প্রতি জিমের বাইরে ধরা দিলেন সারা আলি খান। শরীরী আবেদনে ভরপূর কেদারনাথ অভিনেত্রী সারাকে দেখে চোখ ফেরানো দায়।  নিমেষে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।

310

কালো রঙের আউটফিটে লাস্যময়ী সারা। খোলা চুলে অভিনেত্রীর জিম লুক ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।  লাভ আজ কাল অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট  সর্বদাই নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদের।

410

 কীভাবে হটকে ফ্যাশন গোল দিতে হয় তা সারা বেশ ভালই  জানেন বলে মেনে নিয়েছেন ফ্যাশনিস্তারা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত  সারা আলি খান।  সারার রূপে মজেছে আট থেকে অষ্টাদশী।সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন সারা। 
 

510

কেদারনাথ ছবি দিয়ে বলিউডে পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা। ইতিমধ্যেই ছিপছিপে চেহারায় নজর কেড়েছেন অভিনেত্রী। প্রতিদিন নিয়মিত শরীরচর্চা ও করেন তিনি।  শরীরচর্চার ছবিও শেয়ার করেন মাঝেমধ্যেই। 
 

610

ওজন ছিল ৯৬ কেজি । সেখান থেকে  ৫০কেজি ওজন ঝরিয়ে আজ বলিউডের হট অ্যান্ড সেক্সি সারা আলি খান। শরীরী আবেদনে ভরপূর সারাকে দেখে চোখ ফেরানো দায়। লাস্যময়ীর রূপে মুগ্ধ সাইবারবাসী।
 

710

বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা।  প্রায় ২ বছর আগে কফি উইথ করণ-এ এসে  নিজের ওজন নিয়ে খোলসা করেছিলেন অভিনেত্রী। ছোটবেলা থেকেই ওজন বেড়ে গিয়েছিল সারার।পলিসিস্টিক ওভারিয়ান সিন্ড্রোম মহিলাদের জন্য হরমোনজনিত সমস্যা দেখা যায়। হরমোনের কারণেই মেয়েদের মধ্যে এই রোগটি দেখা যায়।
 

810

সারা যখন শো-এ এসে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুলেছিলেন তখনই তার বাবা সইফ জানিয়েছিলেন তিনি নাকি পিৎজা বেশি খেয়েছিলেন বলেই তার ওজন এত বেড়ে গিয়েছে। যদিও সারাও স্বীকার করেছিলেন যে অতিরিক্ত পিৎজা তিনি খেয়েছিলেন। তারপরই যখন তিনি মোটা হতে থাকেন ধীরে ধীরে পিৎজা খাওয়া ছেড়ে দেন।

910


ফ্যাটের পাশাপাশি ফিট থাকার জন্য নিয়মিত শরীরচর্চা করাও শুরু করেন সারা। শুধু ডায়েটই নয়, নিয়মিত ওয়ার্কআউটও করেন তিনি। এখন শরীরচর্চা তার নিত্যদিনের সঙ্গী। সারা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ওজন কমাতে দুধ, চিনি, কার্বোহাইড্রেট বন্ধ করে দিয়েছিলেন তিনি।

1010

সারা আরও জানিয়েছেন, যখনই তিনি শুটিংয়ে আসেন তখনই হলুদ, গরম জল পান করেন। ব্রেকফাস্ট ,লাঞ্চ ও ডিনারে ডিম ও চিকেন খেতেই বেশি পছন্দ করেন। সকালে ঘুম থেকে উঠেই ওয়ার্কআউট মাস্ট সারার। ওয়ার্কআউটের পরেই দই, প্রোটিন ও কফি থাকে সারার ডায়েটে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos