প্রেমে সফল না হলেও বৃহস্পতি তুঙ্গে, বলিউডের হট ডিভা সুস্মিতা সেনের সম্পত্তির পরিমাণ কত জানেন?

মুম্বইয়ের ভারসোভাতে দুই মেয়ে রেনে ও আলিশাকে নিয়ে বিলাসবহুল জীবনযাপন করেন সুস্মিতা। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এখনও বছরে ৯ কোটি টাকা রোজগার করেন সুস্মিতা সেন।

Web Desk - ANB | Published : Feb 9, 2023 10:44 AM IST / Updated: Feb 09 2023, 04:16 PM IST

বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা সেন । একাধিক প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি, বরং ৫০-এর কোটায় পৌঁছেও সুস্মিতা যা খেল দেখাচ্ছেন তা যেন সমাজের কাছে এক অনন্য দৃষ্টান্ত। চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের । গত কয়েক বছর ধরেই বলিউড থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন সুস্মিতা সেন। তবে ফের বলিউডে কামব্যাক করেছেন স্বমহিমায়।

নিজের ব্যক্তিগত জীবনেও যে কতটা ছক ভাঙতে পছন্দ করেন তা যেন হাতে-কলমে প্রমাণ দিয়ে দিলেন। ২০ বছরে বলি কেরিয়ারে অভিষেক হয়েছিল সুস্মিতার। তারপর থেকেই চলচ্চিত্রের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন সুস্মিতা। মুম্বইয়ের ভারসোভাতে দুই মেয়ে রেনে ও আলিশাকে নিয়ে বিলাসবহুল জীবনযাপন করেন সুস্মিতা। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এখনও বছরে ৯ কোটি টাকা রোজগার করেন সুস্মিতা সেন। এবং তার মাসিক আয় ৬০ লক্ষ টাকা। এবং তার সম্পত্তির পরিমাণ ৭৪ কোটি টাকা। এছাড়াও ছবি পিছু অভিনেত্রীর পারিশ্রমিক ৩-৪ কোটি টাকা। বিজ্ঞাপনের জন্য দেড় কোটি টাকা পান সুস্মিতা সেন।

 

 

একাধিক প্রেম আসলেও কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। কখনও মুম্বইয়ের রেস্তোরাঁর মালিক রিতিক ভাসিন, কখনও বলিউড অভিনেতা রণদ্বীপ হুডা। আবার কখনও পরিচালক বিক্রম ভাট, কখনও নাম জড়িয়েছে অনিল আম্বানির সঙ্গে। শেষ কয়েক বছরে বয়সে অনেকটাই ছোট রহমানের সঙ্গে প্রেমের বন্ধনে জড়িয়েছিলেন সুস্মিতা। যদিও এসব এখন অতীত। একবার নয়, তিনবার বিয়ে হতে হতে বেঁচেছেন সুস্মিতা, এখন এই নায়িকার প্রেমেই হাবুডুবু খেয়েছেন ললিত মোদী। তবে আপতত সমস্ত সম্পর্ক ছেড়ে বেরিয়ে তিনি এখন সিঙ্গল। ফের নিজের কেরিয়ারে ফোকাস করছেন নায়িকা। ৫০-এর কোটায় পৌঁছেও একাকী সুস্মিতা নিজের জীবনের সঙ্গে আপসে যেতে নারাজ। মিস ইউনিভার্স হওয়া পরই বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন সুস্মিতা সেন। তারপর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। বলিপাড়ায় পা ফেলে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন তিনি। নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের যেমন সমালোচনা কুড়িয়েছেন তেমনই একাধিক ফিল্মি পুরস্কারও রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। তবে সাফল্য পেলেও একটা সময়ের পর বড়পর্দায় আর সেভাবে দেখা যেত না সুস্মিতা সেনকে। ২০১০ সালের পর থেকে প্রায় ১০ বছর বড়পর্দা থেকে গায়েব হয়ে গিয়েছিলেন সুস্মিতা সেন। প্রায় বছর খানেক আগে ফের অভিনেত্রী হিসেবে কামব্যাক করেছেন সুস্মিতা সেন। তবে বড়পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে কামব্যাক করেন সুস্মিতা সেন। দিনকয়েক আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় পাতায় আরিয়া ৩-এর ছবি পোস্ট করেছিলেন সুস্মিতা। আসন্ন ওয়েব সিরিজের আভাস দিয়ে ভিডিও পোস্ট করে প্রাক্তন সুন্দরী লেখেন- আবার সে ফিরছে, সে মানেই অ্যাকশন। শুটিং চলছে। আসছে আরিয়া ৩। চুরুট হাতে সমাজমাধ্যমে ছবি পোস্ট করে রীতিমতো ঝড় তুলেছিলেন সুস্মিতা।

 

Share this article
click me!