শ্বশুরবাড়িতে গ্র্যান্ড ওয়েলকাম, ঘরে ঢোকার আগে ঢাকের তালে উদ্দাম নাচ সিদ্ধার্থ-কিয়ারার, ভিডিও ভাইরাল

ঢাক-ঢোল নিয়ে স্বাগত জানানো হয়েছে সিদ্ধার্থ ও নববধূ কিয়ারাকে। শেরশাহ অভিনেতার দিল্লির ডিফেন্স কলোনির বাড়িতে তখন উন্মাদনা তুঙ্গে। বাড়ি ঢোকার আগে ঢাকের তালে উদ্দাম নাচ করলেন সিদ্ধার্থ ও কিয়ারা, এই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক।

Web Desk - ANB | Published : Feb 9, 2023 7:46 AM IST

চলতি সপ্তাহের ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা। শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা। পরিণতি পেল ২ বছরের প্রেম। হিন্দু রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেনল সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদবানি। সমস্ত জল্পনাকে সত্যি করে ৭ ফেব্রুয়ারি জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের পর দিল্লির শ্বশুরবাড়িতে টুইনিং লাল পোশাকে ধরা দিলেন সিদ্ধার্থ ও কিয়ারা।

আলোয় ঝলমল করছে সিদ্ধার্থের বাড়ি। ঢাক-ঢোল নিয়ে স্বাগত জানানো হয়েছে সিদ্ধার্থ ও নববধূ কিয়ারাকে। শেরশাহ অভিনেতার দিল্লির ডিফেন্স কলোনির বাড়িতে তখন উন্মাদনা তুঙ্গে। বাড়ি ঢোকার আগে ঢাকের তালে উদ্দাম নাচ করলেন সিদ্ধার্থ ও কিয়ারা, এই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক।

 

 

৮ তারিখ অর্থাৎ বুধবার জয়সলমের থেকে দিল্লির শ্বশুরবাড়িতে আসেন সিদ্ধার্থ-কিয়ারা । তার আগেই জয়সলমের বিমানবন্দরে প্রথমবার একসঙ্গে দেখা যায় তারকাজুটিকে। হাত নেড়ে পাপারাৎজির উদ্দেশ্যে পোজ দেন কিয়ারা ও সিদ্ধার্থ। ব্যক্তিগত পরিসরে ধুমধাম করে বিয়ে সারার পর দিল্লিতে শ্বশুরবাড়িতে এলেন কিয়ারা আদবানি। লাল টকটকে আনারকলি, মাথা ভর্তি সিঁদুর, খোলা চুলে নববধূর রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। স্ত্রী কিয়ারার সঙ্গে ম্যাচিং পোশাকে কাপল গোল দিয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা। সিডের পোশকে লাল শেরওয়ানি, সঙ্গে সাদা কাশ্মিরী শাল। বাড়িতে ঢোকার আগেই ঢাকের তালে তালে একসঙ্গে পায়ে পা মিলিয়ে নাচ করেন সিদ্ধার্থ ও কিয়ারা। তারপর দুজনে মিলে একসঙ্গে আলোকচিত্রীদের মিষ্টি বিতরণ করেছেন। এবং শুভেচ্ছাবার্তায় ধন্যবাদও জানিয়েছেন।

 

 

পাপারাৎজির শেয়ার করা ভিডিও ভাইরাল হতেই লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। অনুরাগীদের একজন মন্তব্য করেছেন, নতুন বউকে এভাবেই স্বাগত জানানো উচিত। লাল পোশাকে সিদ্ধার্থ ও কিয়ারাকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। নতুন কনে হাসি মুখে ছবিতে পোজ দিয়েছে। বিয়ের পর লাল টুকটুকে নববধূকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। মিস থেকে মিসেস হলেন কিয়ারা আদবানি। সারা জীবনের মতো পারমানেন্ট বুকিং সেরে ফেলেছেন সিদ্ধার্থ মলহোত্রা। ইতিমধ্যেই বিয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। দিল্লিতেই আদি বাড়ি সিদ্ধার্থর। সেখানেই ধুমধাম করে রিসেপশনের আয়োজন করা হয়েছে। এবং বিয়ের পর শ্বশুরবাড়িতে বেশ কিছু আচার-অনুষ্ঠানও রয়েছে কিয়ারার। তার জন্যই জলসলমের থেকে দিল্লি এসেছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

 

 

Read more Articles on
Share this article
click me!