ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন, সাবার গভীর প্রেমে মজে হৃত্বিক, এয়ারপোর্টের ঘনিষ্ঠ ছবি ভাইরাল

সাবার ঠোঁটে ঠোঁট লাগিয়ে উষ্ণ চুম্বনে ভরিয়ে দিয়েছেন হৃত্বিক। প্রেমিকা সাবাকে ছেড়ে আসতেই মন চাইছে না প্রেমিকের। সাবা ও হৃত্বিকের অন্তরঙ্গ মুহূর্ত ততক্ষণে ক্যামেরাবন্দি করে ফেলেছেন পাপারাৎজিরা। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Web Desk - ANB | Published : Feb 28, 2023 5:57 AM IST

বলিউড অভিনেতা হৃত্বিক রোশন ফের উঠে এসেছেন শিরোনামে। ৫০-এর কোটায় দাঁড়িয়ে দুই সন্তানের বাবা হয়েও হাঁটুর বয়সী সাবা আজাদের সঙ্গে সম্পর্কের জন্য লাইমলাইটে উঠে এসেছেন হৃত্বিক রোশন। সাবার গভীর প্রেমে মজে রয়েছেন হৃত্বিক রোশন। এক মুহূর্তের জন্য যেন কাছছাড়া করতে পারছেন না সাবাকে।

এই মুহূর্তে সাবা ব্যস্ত রয়েছেন তার গানের ব্যান্ড নিয়ে। গানের শো করতে দূর দেশে যেতে মন চায় না সাবার। অন্যদিকে হৃত্বিক ব্যস্ত তার নতুন ছবি ও প্রযোজনার কাজ নিয়ে। সম্প্রতি বিমানবন্দরে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন হৃত্বিক ও সাবা। কাজের জন্য বাইরে যাচ্ছেন হৃত্বিক। সাবা রয়েছেন গাড়ির ভিতরে। গাড়ি থেকে নামার পর সাবার ঠোঁটে ঠোঁট লাগিয়ে উষ্ণ চুম্বনে ভরিয়ে দিয়েছেন হৃত্বিক। প্রেমিকা সাবাকে ছেড়ে আসতেই মন চাইছে না প্রেমিকের। তারপর গাড়ি থেকে নামতেই লাজুক হাসিতে ধরা দিলেন সাবা। সাবা ও হৃত্বিকের অন্তরঙ্গ মুহূর্ত ততক্ষণে ক্যামেরাবন্দি করে ফেলেছেন পাপারাৎজিরা। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

 

 

বলিউডে বিয়ের মরশুম। একের পর এক বিয়ের খবরে মাতোয়ারা বি-টাউন। রাজকীয় বিয়ের রেশ কাটতে না কাটতেই ফের বলিউডে ধামাকাদার বিয়ের অপেক্ষায় মুখিয়ে রয়েছেন ভক্তরা। ইতিমধ্যেই হৃত্বিক রোশন ও সাবা আজাদের সম্পর্ক এখন বলিউডের টক অফ দ্য টাউন। বয়সে ছোট সাবার সঙ্গে দীর্ঘদিন ধরেই ডেটিং করছেন বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন। ইতিমধ্যেই হৃত্বিকের পরিবারও মেনে নিয়েছেন সাবাকে। প্রথম থেকেই খুল্লামখুল্লা প্রেমে মজেছিলেন হৃত্বিক ও সাবা। বর্তমানে লিভ-ইনেও থাকছেন বলিউডের গ্রিক গড। সূত্র থেকে জানা গিয়েছে, নতুন ফ্ল্যাট কিনেছেন অভিনেতা। জানা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সাবা। ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, সুজানের সঙ্গে বিচ্ছেদের পর সাবার সঙ্গে অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন হৃত্বিক। দুই ছেলে রেহান-হৃদানও সাবাকে খুবই ভালবাসে। এবং রোশন পরিবারও খুব খুশি তাদের এই সম্পর্কে। গোটা পরিবারের উপস্থিতিতে চারহাত এক হবে হৃত্বিক ও সাবার। এই মুহূর্তে হাতে একগুচ্ছ কাজ রয়েছে। হাতের কাজ শেষ করেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। তবে হৃত্বিকের বিয়েতে সুজান উপস্থিত থাকবেন কিনা তা জানা যায়নি। বিচ্ছেদের পরও দুজনের বন্ধুত্বও এখনও অটুট। ১৪ বছর সম্পর্ক ভাঙার পর এবার পাকাপাকি ভাবে নিজের জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন। কবে গাটছড়া বাঁধছেন হৃত্বিক ও সাবা,তা নিয়ে সরগরম নেটদুনিয়া।

Read more Articles on
Share this article
click me!