‘উনি যে জিনিসে হাত দেন, তাই সোনা হয়ে যায়’, মোদীকে ‘পনৌতি’ বলায় খেপে লাল কঙ্গনা

কঙ্গনা বলেছেন, যে বা যাঁরা প্রধানমন্ত্রীক অপয়া বলেছেন, তাদেরকে কিছু সত্যি কথা বলি আজ। মোদীজি এমন একজন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব যিনি জীবনে কোনও দিন কোনও নির্বাচনে হারেননি।

Sayanita Chakraborty | Published : Nov 23, 2023 11:05 AM IST

বিশ্বকাপ ফাইনালে ভারত হেরে যাওয়ায় প্রধানমন্ত্রী মোদীকে ‘পনৌতি’ বলে কটাক্ষ করেন অনেকে। এই নিয়ে গর্জে উঠলেন কঙ্গনা। মোদীকে কটাক্ষ করায় বলিউড কুইন করলেন বিশেষ মন্তব্য।

কঙ্গনা বলেছেন, যে বা যাঁরা প্রধানমন্ত্রীক অপয়া বলেছেন, তাদেরকে কিছু সত্যি কথা বলি আজ। মোদীজি এমন একজন প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব যিনি জীবনে কোনও দিন কোনও নির্বাচনে হারেননি। উনি যে জিনিসে হাত দেন, সেখানেই সোনা ফলে। ওঁর নেতৃত্বেই গুজরাত এবং দেশেরে আজ এত উন্নতি। রাজনীতিতেও এরকম কুৎসা রটানো উচিত নয়।

এদিকে কদিন আগে অনুষ্কার স্বামীর প্রতি ভালোবাসা প্রকাশ করে খবরে এসেছিলেন কঙ্গনা রানাওয়াত। এদিকে বিশ্বকাপে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশ্বকাপের সেমিফাইনালে মাস্টার ব্লাস্টার-কে ছাড়িয়ে গিয়েছিল বিরাট। এক দিনের ক্রিকেট ৫০তম শতরান করছিলেন কোহলি। ১০৬ বলে ১০০ রান করে সচিনকে টপকে গিয়ে খবরে আসেন কোহলি। বিরাটের এই সাফল্যে সারা বিশ্ব তাঁর প্রশংসা করে। তেমনই প্রশংসা করার সঙ্গে সঙ্গে ভালোবাসার প্রকাশ করেন কঙ্গনা। যা সকলের নজর কাড়ে। তিনি বিরাটের জয় প্রসঙ্গে লিখেছিলেন, দুর্দান্ত বিরাট কোহলি যে কৃতিত্বের ছাপ রাখলেন তা প্রশংসনীয়। তিনি পৃথিবীর যেখান থেকে হেঁটে যাবেন সেই জায়গায় পুজো করা উচিত। ওঁর কৃতিত্ব এতই বড় যে উনি এই সম্মানের যোগ্য।

এদিকে কদিন আগে আবার পার্টিতে যোগ দেওয়ার ইঙ্গিত দেন কঙ্গনা। পরের পর ছবি ব্যর্থ হয়েছে তাঁর। ব্যর্থতার শেষে পেশা বদলের সুর শোনা গিয়েছিল কঙ্গনার গলায়। তেজশ-র ব্যর্থতার পর শান্তি খুঁজতে শ্রীকৃষ্ণের শরণাপন্ন হন কঙ্গনা। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, ২০২৪-র লোকসভা ভোটে কি তাঁর আনুষ্ঠানিক ভাবে হাতেখড়ি হবে? উত্তরে তিনি বলেন, যদি শ্রীকৃষ্ণের কৃপা থাকে নিশ্চয়ই লড়ব।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

‘যদি ঐশ্বর্যকে ধর্ষণের সুযোগ পেতাম’, রাই সুন্দরীকে নিয়ে বিতর্কিত মন্তব্য রাধা রবির

Ankita Lokhande: বিগ বসের ঘরে স্বামীকে চটি ছুড়লেন অঙ্কিতা, ভাইরাল হল তাদের কর্মকান্ড

Share this article
click me!