নবদম্পতি রাহুল-আথিয়াকে বিয়ের একরাশ অভিনন্দন, শুভেচ্ছা বার্তা এল করিনা-করিশ্মা-অনুষ্কার থেকে

জাকজমক করে গাঁটছড়া বাঁধলেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। ২৩ জানুয়ারি বিয়ের পরই নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন দুই তারকা। নবদম্পতির এই পোস্টে সকলেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন বলিউডের নতুন দম্পতিকে।

 

Web Desk - ANB | Published : Jan 24, 2023 4:50 AM IST

ক্রিকেট দুনিয়ার সঙ্গে বলি জগতের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। এর আগে বলিউড তারকাকে বিয়ে করেছেন ক্রিকেটাররা। আবারও বলিউড ও ক্রিকেট জুটির মেলবন্ধন হল। জাকজমক করে গাঁটছড়া বাঁধলেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। বলিউডের গ্র্যান্ড ওয়েডিং নিয়ে চর্চার শেষ ছিল না। দীর্ঘদিন ধরেই রাহুল ও আথিয়ার বিয়ে নিয়ে উত্তেজনা শুরু হয়েছিল। সমস্ত উত্তেজনা এবং গুঞ্জন কিছুটা হলেও থামল। ২৩ জানুয়ারি সাতপাকে বাঁধা পড়লেন রাহুল ও আথিয়া।

দীর্ঘ ৪ বছরের প্রেমের পরিণতি হল। প্রেমিকা আথিয়া শেট্টির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন তারকা ক্রিকেটার কেএল রাহুল। ২৩ জানুয়ারি বিয়ের পরই নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন দুই তারকা। বিয়ের পরই ছবি পোস্ট করে যৌথ বিবৃতিতে তারকা জুটি লেখেন- তোমার আলোয় আমি ভালবাসতে শিখেছি। আজ আমাদের প্রিয়জনদের উপস্থিতিতে আমরা বিবাহ বন্ধনে বাঁধা পড়লাম সেই বাড়িতে যে বাড়িটা আমাদের খুব আনন্দ ও শান্তি দিয়েছে। আমাদের হৃদয় ভালবাসা ও কৃতজ্ঞতায় পরিপূর্ণ। জীবনের এই যাত্রাপথে সকলের আশীর্বাদ চাইছি। নবদম্পতির এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন বলিউডের একাংশ। সকলেই শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন বলিউডের নতুন দম্পতিকে।

 

 

বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিয়ের ছবি শেয়ার করে লেখেন, আথিয়া শেট্টি ও কে এল রাহুল দুজনকেই অভিনন্দন। তোমাদের দুজনের একতা , ভালবাসা কামনা করছি, সঙ্গে জুড়ে দিয়েছে লাল হৃদয়ের ইমোজি। করিনা কাপুর শুভেচ্ছা জানিয়ে লেখেন- নতুন দম্পতিকে অনেক অনেক অভিনন্দন। অনেক হাসি ও ভালবাসা থাকুক সারাজীবন। করিশ্মা কাপুর লেখেন, গর্জিয়াস জুটির জন্য শুভেচ্ছা রইল। আমার কিউটি আথিয়াকে বিয়ের শুভেচ্ছা জানাই। আলিয়া ভাটও কমেন্টে লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন। ক্রিকেটার বিরাট কোহলিও অভিনন্দন বার্তা পাঠিয়েছেন। পরিচালক করণ জোহর শুভেচ্ছা বার্তা জানিয়ে লেখেন- অভিনন্দন রাহুল ও আথিয়া। ভালবাসা ও অনেক সুখ পাও তোমরা। ভিকি কৌশলও নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। এখানেই শেষ নয়, অনন্যা পান্ডে, প্রীতি জিন্টা,কৃতি শ্যানন, কার্তিক আরিয়ান, ইলিয়ানা ডি-ক্রুজ সকলেই অভিনন্দন বার্তা পাঠিয়েছেন। উল্লেখ্য, সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাহান-এ বসেছিল বিয়ের আসর। বিয়ের জন্য পাঁচতারা কোনও হোটেল নয়, বরং নিজের বাংলোতেই মেয়ের বিয়ে দিয়েছেন সুনীল। পরিবারের সকল মানুষদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সুসম্পন্ন হয়েছে রাহুল ও আথিয়ার। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, মাত্র ১০০ জনের উপস্থিতিতে বিয়ে করেছেন রাহুল ও আথিয়া। খুব বেশি লোকজন নিমন্ত্রিত ছিলেন না। রাহুল ও আথিয়ার ইন্ডাস্ট্রির বন্ধু এবং ক্রিকেট জগতের তারকাদের জন্য কিছুদিন পর রিসেপশনের আয়োজন করবেন। জানা গিয়েছে, এই মুহূর্তে ক্রিকেটের টাইট শিডিউল রয়েছে। সেই কারণেই আইপিএল শেষ হওয়ার পর মে মাসে রিসেপশন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন-

চারহাত এক হল আথিয়া-রাহুলের, বিয়ের ৫ মাস পর হবে জাকজমক রিসেপশন, জানালেন সুনীল শেট্টি

বিয়ের পরে বাবা সুনীল শেট্টির কথা মত ক্য়ামেরার সামনে পোজ দিলেন আথিয়া, সঙ্গে ছিলেন স্বামী কেএল রাহুল

কেএল রাহুল ও আথিয়া শেট্টির শুভপরিণয় সম্পন্ন হল, বিয়ের পরে ক্যামেরার সামনে পোজ দিলেন নবদম্পতি

Share this article
click me!