সেলফি তুলতে চাওয়ায় ভক্তকে চড়, দোষ ঢাকতে নানা পাটেকর পোস্ট করলেন বিশেষ ভিডিও

এবার এক ভক্তকে চড় মারলেন নানা পাটেকর। গতকাল বারাণসীর দশাশ্বমেধ ঘাটের দিকে যাওয়ার রাস্তায় চলছিল শ্যুটিং। সেখানে এক ভক্ত সেলফি তোলার চেষ্টা করলে চটে যান অভিনেতা। রাগের মাথায় চড় মারলেন অভিনেতা।

Sayanita Chakraborty | Published : Nov 16, 2023 5:16 AM IST

প্রিয় তারকার সঙ্গে ছবি তুলতে তে না চান। তারকাকে এক ঝলক দেখতে কিংবা তার সঙ্গে ছবি তুলতে অনেক সময় মরিয়া হয়ে ওঠেন ভক্তরা। অনেক উদ্ভট কান্ডও করে ফেলেন ভক্তরা। এতে চটে যান তারকা ব্যক্তিত্ব। আবার সব সময় ভক্তদের দোষ থাকে এমনটা নয়। অনেক তারকাই তাদের ফ্যানের সঙ্গে অকারণ খারাপ আচরণ করে থাকেন। রাগের মাথায় কটু কথা বলা থেকে চড় মারা মতো ঘটনাও ঘটে থাকে প্রায়শই। এবার ফের ঘটল এমন ঘটনা।

 

 

এবার এক ভক্তকে চড় মারলেন নানা পাটেকর। গতকাল বারাণসীর দশাশ্বমেধ ঘাটের দিকে যাওয়ার রাস্তায় চলছিল শ্যুটিং। সেখানে এক ভক্ত সেলফি তোলার চেষ্টা করলে চটে যান অভিনেতা। রাগের মাথায় চড় মারলেন অভিনেতা। ভাইরাল হয়েছে এই ভিডিও। আর তা ভাইরাল হতেই মাথায় হাত অভিনেতার। নিজের দোষ ঢাকতে একটি পোস্ট করেছেন নানা পাটেকর। সেখানে তিনি বলেন, ছবিতে এক ব্যক্তিকে চড় মারা দৃশ্য ছিল। যখন সেলফি তোলার জন্য হাজির হন, তখন তিনি তাঁকে টিমের সদ্য ভেবে চড় মারেন। পরের নিজের ভুল বুঝতে পারেন। ততক্ষণে সেই ছেলেটি পালিয়ে গিয়েছিল। তাই তার ক্ষমা চাওয়া হয়নি। সেদিন সেটে বাস্তবে ঘটছিল কী তা জানাতেই ভিডিও পোস্ট করেন অভিনেতা। তিনি বলেন, তিনি কখনও ভক্তদের সঙ্গে খারাপ আচরণ করেন না। এদিনের ঘটনাটি অনিচ্ছাকৃত। না জেনে এমন কাজ করে ফেলেছেন। সে কারণে সকলের কাছে ক্ষমাও চান অভিনেতা।

তবে, বাস্তবে এমনটাই ঘটেছিল নাকি তিনি রাগের মাথায় ভুল করে বসেন তা জানতে আগ্রহী সকলে। ভক্তকে চড় মারার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই এই বিশেষ পোস্ট করেন অভিনেতা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

 

আরও পড়ুন

ভাইফোঁটার বিশেষ দিনে রইল বলিউডের সেরা ভাই-বোন জুটির তালিকা, দেখে নিন তালিকায় কে কে আছেন

বড় দায়িত্ব পেলেন প্রসেনজিৎ, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিশেষ পদ সামলাবেন অভিনেতা

Share this article
click me!