‘বলিউড পরিচালক আমার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন’, কাজের অভিজ্ঞতা নিয়ে বিতর্কীত মন্তব্য প্রিয়াঙ্কার

সদ্য বলিউডে কাজের অভিজ্ঞতা জানালেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডে কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে বিস্ফোরক মন্তব্য করেন নায়িকা। যা ঘিরে তৈরি হয়েছে বিতর্ক।

Sayanita Chakraborty | Published : May 24, 2023 1:25 AM IST

110

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা চোপড়া নিজের কেরিয়ারের শুরু দিকে অভিজ্ঞতার কথা জানান। সেই স্মৃতিচারণা করতে গিয়ে তিনি এমন দাবি করেছেন যা তৈরি করেছে বিতর্ক। ফিল্মি দুনিয়ায় কেরিয়ার গড়তে গেলে মেয়েদের নানান পরিস্থিতির শিকার হতে হয়। এ কথা সব সময় কানাঘুষো থাকে বলিপাড়ায়।

210

এবার এমন খবরে শিলমোহর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বললেন, কেরিয়ারের শুরুর দিকে কাজ করতে গিয়ে কেমন সমস্যায় পড়তে হয়েছে। তিনি বলেন ২০০২-০৩ সালের কথা। সে সময় বলিউড ছবিতে অভিনয় করতে গিয়ে একবার ডিরেক্টরের রোষের সামনে পড়তে হয়।

310

একটি ছবির দৃশ্য শ্যুট করতে গিয়ে এক স্বনামধ্য বলিউড ডিরেক্টর ছবির দৃশ্যে তাঁর অন্তর্বাস দেখানোর দাবি করেন। একটি আন্ডারকভার চরিত্রে অভিনয় করছেন। আর সেই ডিরেক্টরের সঙ্গে সেটি ছিল তাঁর প্রথম কাজ। আর সেই কাজ করতে গিয়েই ঘটে সমস্যা।

410

ডিরেক্টর তাঁরে বলেছিলেন, রূপোলি পর্দায় তাঁকে তাঁর অন্তর্বাস দেখাতে হবে। পোশাক সরানোর নির্দেশ দিয়েছিলেন। সে সময় তিনি প্রতিবাদ করেন। অন্তর্বাস দেখাতে চাননি প্রিয়াঙ্কা চোপড়া। এর পরই হয় সমস্যা।

510

ডিরেক্টর তাঁকে বলেন, ছবির সেই সিনে অন্তর্বাস তাঁকে দেখাতেই হবে। তা না হলে কেন কেউ সিনেমা দেখতে আসবে? তিনি সে সময় সেই জটিল পরিস্থিতি সহ্য করতে পারেননি। সেকারণে ছবিতে বেশিদিন কাজ করা হয়নি। মাত্র ২ দিন কাজ করে ছবি থেকে সরে যান নায়িকা।

610

এদিকে ১৩ মে বোনের বাগদান উপলক্ষ্যে ভারতে আসেন প্রিয়াঙ্কা। দিল্লি এয়ারপোর্ট দেখা গিয়েছিল নায়িকাকে। পরনে ছিল হলুদ রঙের ট্রাউজার ও টপ পোশাক। চোখে চশমা কালো। মাথায় চুপি। পায়ে কালো স্নিকার্স। কাঁধে ব্যাগ নিয়ে হাঁটতে দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। সঙ্গে ছিল তাঁর কর্মীরা।

710

এদিন অনুষ্ঠানে হলুদ শাড়িতে দেখা যায় নায়িকাকে। এদিন অনুষ্ঠানের সকলের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায় তাঁকে। বোনের বিয়ে উপলক্ষ্যে ভারতে এসেছিলেন নায়িকা।

810

বর্তমানে হলিউডে জমিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা। ২০১৮ সালে নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। হলিউডে পা রাখার পর নিকের সঙ্গে সম্পর্কে জড়ান। শেষ নিজের থেকে ১০ বছরের ছোট নিককে বিয়ে করেন প্রিয়াঙ্কা। সেখানেই পেতেছেন নতুন সংসার। সোরাগেসির মাধ্যমে মাও হয়েছেন তিনি। প্রায়শই নিকের সঙ্গে নানান ইভেন্টে হাজর হন প্রিয়াঙ্কা।

910

এদিকে সদ্য মুক্তি পেল প্রিয়াঙ্কা চোপড়া ও স্যাম হিউগেনের ছবি লাভ এগেন। এই রোম্যান্টিক কমেডি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে। বর্তমানে হলিউডে জমিয়ে কাজ করছেন পিগি।

1010

পরবর্তী হলিউড প্রোজেক্ট হেডস অফ স্টেট নিয়ে আপাতত ব্যস্ত নায়িকা। শাীঘ্রই ফারহান আখতারের জি লে জারা-তে দেখা যাবে তাঁকে। দীর্ঘদিন পর বলিউডে কাজ করবেন নায়িকা

Share this Photo Gallery
click me!
Recommended Photos