Rani Mukherjee: স্বামী খুবই বিরক্তিকর আর সরল! আদিত্য সম্পর্কে একি কথা বললেন রানী মুখোপাধ্য়ায়

রানী মুখোপাধ্যায় বলেছেন, তাঁর স্বামী আদিত্য চোপড়া তাঁর থেকে অনেক বেশি আত্মকেন্দ্রিক। ব্যক্তিগতভাবে থাকতে ভালবাসেন।

 

Saborni Mitra | Published : Aug 29, 2023 2:53 PM IST

বাংলাতো বটেই হিন্দি ছবির দাপুটে অভিনেত্রী রানী মুখোপাধ্যায়। একাধিক ভাষয় চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনই। ১৯৯৬ সালে অভিনয় জগতে পা রেখেছিলেন রানী। তারপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। বর্তমানে জনপ্রিয় ও দাপুটে অভিনেত্রীর তকমা তাঁরই দখলে। ২০১৪ সালে বলিউডের বিখ্যাত প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধের রানী মুখোপাধ্য়ায়। এক মেয়ে নিয়ে মোটের ওপর সুখের সংসার। কিন্তু সংসারের সাতপাকে আবদ্ধ থাকেননি রানী। বারবারই ফিরে এসেছেন আর দর্শকদের মুগ্ধ করেছে। তবে এবার রানী মুখোপাধ্যায় সরাসরি স্বামী আদিত্য চোপড়ার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কথা বললেন।

রানী মুখোপাধ্যায় বলেছেন, তাঁর স্বামী আদিত্য চোপড়া তাঁর থেকে অনেক বেশি আত্মকেন্দ্রিক। ব্যক্তিগতভাবে থাকতে ভালবাসেন। বিয়ের পরে প্রায় এক বছর লেগেছিল তাঁদের সম্পর্ক আরও পাঁচটা দম্পতির মত স্বাভাবিক হতে।

রানী আরও জানিয়েছেন, আদিত্য চোপড়ার সঙ্গে তাঁর বিবাহিত জীবনকে আরও বেশি আকর্ষণীয় করতে নিজেই উদ্যোগ নেয়। যা বিবাহিত জীবনের পর থেকে এখনও অব্যাহত। রানী বলেছেন, 'সম্পর্কের সেরা জিনিসটি হল আপনাকে প্রতিদিব আপনার সঙ্গীকে চমকে দিতে হবে। আমি প্রতিদিন আদিতে অবাক করি। যেন সে আমাকে প্রতিদিন নতুন করে আবিষ্কার করে সেই চেষ্টাই আমি করি।' রানী আরও বলেছেন, আদিত্য চোপড়া দারুন ব্যবসায়ী হলেও আদিত্য চোপড়া খুব স্বাভাবিক খুব সরল একজন মানুষ। তিনি আরও বলেছেন, আদিত্য চোপড়া খুব সহজ সরল হলেও তা একেক সময় বিরক্তিকর হয়ে দাঁড়ায়। কিন্তু তাই সম্পর্কে নতুনত্ব আনতে তিনি সর্বদা চেষ্টা করেন।

রানী মুখোপাধ্যায় জানিয়েছেন প্রতি শুক্রবার এখনও পর্যন্ত তারা একটি করে সিনেমা দেখেন। তিনি আরও বলেছেন, অনেক সময় আদিত্য চোপড়া ও তিনি বসে বসে তাঁরই পুরনো কোনও সিনেমা দেখেন। শুক্রবার নিয়ম করে তাঁরা যশ রাজ ফিল্মস স্টুডিওতে চলে যান। তিনি জানিয়েছেন এই বিষয়টি তাঁদের কাছে খুবই মজার।

বর্তমানে এখন অনেক কাজ কমিয়ে দিয়েছিলেন রানী। নিজের পছন্দের চিত্রনাট্য ছাড়া তেমন কোনও ছবিতে অভিনয় করবেন না বলেও জানিয়েছেন। তবে YRFএর ব্যবসায়ীক কাজকর্মও স্বামী আদিত্য চোপড়ার সঙ্গে দেখাশোনা করেন। দিনের অনেকটা সময়ই কাটে মেয়ের সঙ্গে।

Share this article
click me!