Salman Khan: '৩৫ বছর ৩৫ দিনের মতো কেটে গেছে', বলিউডে ৩৫ বছর সম্পূর্ণ করায় আবেগঘন পোস্ট ভাইজানের

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, '৩৫ বছর ৩৫ দিনের মতো কেটে গেছে।' ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩৫ বছর পূর্ণ করা সুপারস্টার সালমান খানের বলিউড যাত্রার কথা মনে পড়ছে

Ishanee Dhar | Published : Aug 27, 2023 6:42 AM IST

ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩৫ বছর পার। ইনস্টাগ্রাম পোস্টে জানালেন বলিউড স্টার সালমান খান। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, '৩৫ বছর ৩৫ দিনের মতো কেটে গেছে।' ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩৫ বছর পূর্ণ করা সুপারস্টার সালমান খানের বলিউড যাত্রার কথা মনে পড়ছে আর কেমন! শনিবার রাতে, টাইগার তারকা তার ইনস্টাগ্রাম ফিডে একটি হৃদয়গ্রাহী পোস্টে তার ভক্তদের সাথে আচরণ করেছিলেন। ৫৭ বছর বয়সী অভিনেতা একটি ভিডিও ভাগ করেছেন যা একজন অভিনেতা হিসাবে তার যাত্রার সারমর্মকে পুরোপুরি অন্তর্ভুক্ত করে। ১৯৮৯ সালের ফিল্ম ম্যায়নে পেয়ার কিয়া থেকে টাইগার পর্যন্ত, ছোট ভিডিওটি সালমান খানের দুর্দান্ত ক্যারিয়ারের গ্রাফকে চিহ্নিত করে। ক্যাপশনে সুপারস্টার লিখেছেন, '৩৫ বছর ৩৫ দিনের মতো কেটেছে। আপনার ভালবাসার জন্য আপনাকে ধন্যবাদ।' ভিডিওটি তার ভক্তদের মধ্যে তাত্ক্ষণিক হিট হয়ে ওঠে। সালমান খানের প্রাক্তন বান্ধবী সঙ্গীতা বিজলানি আগুনের ইমোজি দিয়ে পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন।

 

 

কয়েকদিন আগে, সালমান খান তার ভক্তদেরকে আনন্দদায়কভাবে বিস্মিত করে রেখেছিলেন যখন তিনি তার নতুন লুক খেলার বাইরে চলে গিয়েছিলেন। বিগ বস হোস্টকে মুম্বাইতে চিত্রিত করা হয়েছিল, তিনি তার নিরাপত্তার সাথে তার গাড়ি থেকে বেরিয়ে আসার সময় স্টাইলে তাকাচ্ছিলেন। কয়েক সপ্তাহ আগে, সুলতান অভিনেতা এপি ধিলোন: ফার্স্ট অফ এ কাইন্ডের স্ক্রিনিংয়ের জন্য লাল গালিচায় হাঁটলেন। গায়ক-র‌্যাপার এপি ধিলোনের আসন্ন ডকু-সিরিজের স্ক্রীনিং-এ, সালমান খান আনন্দের সাথে পাপারাজ্জিদের জন্য পোজ দিয়েছেন। যাওয়ার আগে, তিনি অভিনেতা রণবীর সিং এবং এপি ধিলনকেও জড়িয়ে ধরেন।

সালমান খানকে পরবর্তীতে টাইগার 3-এ দেখা যাবে। মনীশ শর্মা পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি। এই দীপাবলিতে টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় অংশ হিন্দি, তামিল এবং তেলেগুতে মুক্তি পাবে। সালমানের টাইগারও এই বছরের শুরুতে শাহরুখ খানের পাঠান ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয় করেছিলেন।

Share this article
click me!