Jawan: শাহরুখের 'জওয়ান'-এ মুগ্ধ দর্শকেরা, বক্স অফিসে ঝড় তোলার সম্ভাবনা বলিউডের এই নতুন সিনেমার

সিনেমাটি ৭ সেপ্টেম্বর, ২০২৩-এ প্রেক্ষাগৃহে আসছে। ট্রেলারটি সম্ভবত মাসের শেষের দিকে বের হয়ে যাবে।

Ishanee Dhar | Published : Aug 27, 2023 5:23 AM IST

শাহরুখ খান এবং অ্যাটলির জওয়ানের জন্য সবাই অপেক্ষা করছে। সিনেমাটি ৭ সেপ্টেম্বর, ২০২৩-এ প্রেক্ষাগৃহে আসছে। ট্রেলারটি সম্ভবত মাসের শেষের দিকে বের হয়ে যাবে। শাহরুখ খান গতকাল একটি ছোট #AskSRK অধিবেশন করেছিলেন যেখানে তিনি ভক্তদের আনন্দের জন্য তার গান, রামাইয়্যা ভাস্তাভাইয়া এর একটি ঝলক শেয়ার করেছেন। সিবিএফসি জওয়ানকে কয়েকটি কাট দিয়ে পাস করেছে। মনে হচ্ছে সাধারণ দর্শকদের জন্য কয়েকটি সংলাপ এবং একটি রক্তাক্ত শিরশ্ছেদ দৃশ্য পরিবর্তন করা হয়েছে। ছবিটি প্রায় তিন ঘণ্টার। এখন, একজন অভ্যন্তরীণ আরও তথ্য ভাগ করেছে।

বক্স অফিসে সুনামি হতে চলেছে জওয়ান

শাহরুখ খানের একজন ভক্ত টুইট করেছেন যে CBFC-এর অভ্যন্তরীণ রিপোর্টগুলি থেকে বোঝা যায় যে জওয়ান মানুষকে প্রভাবিত করেছে। এটি একটি ইতিবাচক বার্তা নিয়ে একটি চলচ্চিত্র। এছাড়াও, তারা বক্স অফিসে সুনামির পূর্বাভাস দিয়েছে। এটা যদি সত্যি হয়, তাহলে বলিউডের জন্য সত্যিই সুখের দিন ফিরে আসবে। বছরটি এখন পর্যন্ত শিল্পের জন্য একটি দোলাচল ছিল।

শাহরুখ খানের মতে জওয়ান প্লট

শাহরুখ খান বলেছেন, জওয়ান হল পুরুষদের বলা মহিলাদের নিয়ে সিনেমা। তিনি বলেন, নারী চরিত্ররা গল্প চালায়। সিনেমাটিতে তার দ্বৈত চরিত্রে অভিনয় করার কথা রয়েছে। অভিনেতা জানিয়েছেন যে সিনেমাটির সম্পাদক অ্যান্থনি এল রুবেন এখনও ট্রেলার কাটতে পারেননি। এমনকি দক্ষিণ ভারতের রাজ্যগুলিতেও জওয়ান ব্যাপক অগ্রিম বুকিং সাড়া পাচ্ছে। হায়দ্রাবাদে, প্রথম দিনের টিকিট ৪৫০ টাকা ছুঁয়েছে। সিনেমাটিতে দক্ষিণের কিছু বড় তারকা যেমন নয়নথারা, বিজয় সেতুপতি, যোগী বাবু এবং প্রিয়মণি রয়েছেন। আইসিং থ্যালাপথি বিজয়ের ক্যামিও হওয়ার কথা। শাহরুখ খান, অ্যাটলি এবং থালাপ্যাথি চেন্নাইয়ে একসঙ্গে পার্টি করেছিলেন। সুপারস্টার তার দক্ষিণী সহকর্মীদের আতিথেয়তা পছন্দ করেছেন খাবারের প্রশংসা করেছেন। তিনি আরও বলেছিলেন যে তিনি বিজয় সেতুপতির প্রতি বিস্মিত ছিলেন যিনি ভারতীয় চলচ্চিত্র শিল্পের অন্যতম সেরা অভিনেতা হিসাবে স্বীকৃত।

Share this article
click me!