১৭ বছর পর ফের একসঙ্গে ছবিতে কাজ করতে চলেছেন অমিতাভ বচ্চন-শাহরুখ খান

বলিউডের সবচেয়ে শ্রদ্ধেয় অভিনেতা অমিতাভ বচ্চন। এখনও তাঁকে প্রধান ভূমিকায় রেখে তৈরি হয় ছবি। বলিউডের শাহেনশাহ নামে পরিচিত অমিতাভ। অন্যদিকে, বলিউড বাদশাহ হিসেবে পরিচিত শাহরুখ খান।

Soumya Gangully | Published : Aug 26, 2023 3:48 PM IST / Updated: Aug 26 2023, 11:26 PM IST

'মহব্বতে', 'কাভি খুশি কাভি গম', 'বীর জারা', 'কাভি আলবিদা না কেহনা'-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। তাঁদের বড়পর্দায় শেষবার একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছে ২০০৬ সালে 'কাভি আলবিদা না কেহনা' ছবিতে। ১৭ বছর পর ফের একসঙ্গে কাজ করতে চলেছেন এই ২ অভিনেতা। সোশ্যাল মিডিয়া পোস্টে অমিতাভের সঙ্গে কাজ করার বিষয়টি নিশ্চিত করেছেন। 'এক্স'-এ অনুরাগীদের প্রশ্ন করতে বলেছিলেন শাহরুখ। তাঁকে সোহেল দিলওয়ালে নামে এক 'এক্স' ব্যবহারকারী বলেন, 'অমিতাভ বচ্চনের জন্য কিছু বলুন।' তখন শাহরুখ বলেন, ‘অনেক বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করে খুব মজা পেলাম। অনুপ্রাণিত হয়ে এবং আশীর্বাদ নিয়েই শ্যুটিং থেকে ফিরলাম। আপনাদের জানাতে চাই, তিনি দৌড়ে আমাকে হারিয়ে দিয়েছেন।’

'কাভি আলবিদা না কেহনা' পরিচালনা করেন জোহর। তিনিই এই ছবির কাহিনি লেখেন। এই ছবিতে শাহরুখ, অমিতাভ ছাড়াও ছিলেন রানি মুখোপাধ্যায়, অভিষেক বচ্চন, প্রীতি জিন্টা, কিরণ খের। এই ছবিতে সম্পর্কের টানাপোড়েন দেখা যায়। 'মহব্বতে', 'কাভি খুশি কাভি গম' ছবিতে অমিতাভ-শাহরুখের ব্যক্তিত্বে সংঘাত দেখা গিয়েছিল। এবার তাঁদের কোন ভূমিকায় দেখা যাবে, সেটা এখনও জানা যায়নি। 

অমিতাভ গত কয়েক দশক ধরেই বলিউডে রাজত্ব করছেন। শাহরুখও গত ৩ দশক ধরে বলিউডের অন্যতম প্রধান মুখ। প্রায় ২ দশক ধরে অনুরাগীরা তাঁদের বড়পর্দায় একসঙ্গে দেখার অপেক্ষায়। এবার সেই অপেক্ষার অবসান হতে চলেছে। শাহরুখ ও অমিতাভের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, এই ২ অভিনেতা একটি আকর্ষণীয় ছবিতে কাজ করতে চলেছেন। ফের তাঁদের একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে। এখনও এ ব্যাপারে বিশেষ কিছু জানা যায়নি। তবে কিছুদিনের মধ্যেই সরকারিভাবে ঘোষণা করা হবে।

 

 

'ব্রহ্মাস্ত্র' ছবিতে অমিতাভ ও শাহরুখ ছিলেন। তবে পর্দায় তাঁদের একসঙ্গে দেখা যায়নি। এই ছবিতে নাসার প্রাক্তন বিজ্ঞানী মোহন ভার্গবের চরিত্রে অভিনয় করেন শাহরুখ। তাঁর চরিত্রটি ছিল ক্যামিও। অমিতাভকে দেখা যায় ব্রহ্মাংশের গুরু রঘুর চরিত্রে।

৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে শাহরুখের ছবি 'জওয়ান'। এই ছবির প্রচারে ব্যস্ত। অন্যদিকে, অমিতাভকে দেখা যাবে 'প্রোজেক্ট কে' ছবিতে। এই ছবিতে অমিতাভের সঙ্গে থাকবেন প্রভাস ও দীপিকা পাড়ুকোন। এছাড়া 'গণপত', 'দ্য ইন্টার্ন'-এর হিন্দি সংস্করণেও দেখা যাবে অমিতাভকে। ফলে শাহরুখ ও অমিতাভ ২ জনই ব্যস্ত।

আরও পড়ুন-

শাহরুখ খানের বাড়ি মান্নাতের সামনে বিক্ষোভ, অনলাইন গেমিং অ্যাপের প্রতিবাদ থামাতে এল পুলিশ

মুম্বইয়ের বান্দ্রায় প্রয়াত সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাট কিনলেন আদা শর্মা

Kriti Sanon : জাতীয় পুরস্কার পাওয়ার পর সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো কৃতী শ্যাননের

Read more Articles on
Share this article
click me!