শাহরুখ খানের বাড়ি মান্নাতের সামনে বিক্ষোভ, অনলাইন গেমিং অ্যাপের প্রতিবাদ থামাতে এল পুলিশ

আনটাচ ইয়ুথ ফাউন্ডেশনের নেতৃত্বে শাহারুখ খানের বাড়ির সামনে এদিন প্রতিবাদ জানায় বেশ কয়েকজন বিক্ষোভকারী।

 

Saborni Mitra | Published : Aug 26, 2023 4:51 PM IST

শাহরুখ খানের বাড়ি মান্নাতের সামনে বিক্ষোভ এতটাই বড় আকার নিয়েছিল পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন করতে বাধ্য হয় প্রশাসন। শনিবার অনলাইন গেমিং অ্যাপের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে জড়ো হয়েছিল বিক্ষোভকারীরা। বিক্ষোভকারীদের অভিযোগ অনলাইন গেমিং অ্যাপ সমর্থন করেন অভিনেতা। কিন্তু এই বিষয়টি অত্যান্ত ক্ষতিকর। একাধিক তরুণকে সর্বনাশের দিকে ঠেলে দিচ্ছে। তাই অভিনেতার বাড়ির সামনে বিক্ষোভ দেখায় একটি সংস্থা। অভিনেতা ও তাঁর পরিবারের সদস্যদেন নিরাপত্তার জন্য মোতায়েন করা হল পুলিশ।

আনটাচ ইয়ুথ ফাউন্ডেশনের নেতৃত্বে শাহারুখ খানের বাড়ির সামনে এদিন প্রতিবাদ জানায় বেশ কয়েকজন বিক্ষোভকারী। সংস্থাটি অনলাইন গেমিং অ্যাপ -এর পাশাপাশি জঙ্গলি রামি, জুপি-সহ একাধিক পোর্টালের বিরুদ্ধে প্রতিবাদ করে। বিক্ষওভকারীদের দাবি এজাতীয় অ্যাপ তরুণদের বিপথগামী করে দেয়। তাদের দুর্নীতিগ্রস্ত করে। আর্থিক ক্ষয়ক্ষতির মুখে ঠেচে দেয়। সেই কারণেই এদিন তাঁরা বলিউড বাদশার বাডডির সামনে বিক্ষোভ দেখায়।

বর্তমানে শাহরুখ খান একটি অনলাইন গেমিং অ্যাপের বিজ্ঞাপণ করেছেন। তিনি এটিতে পূর্ণ সমর্থন করেছে। ইতিমধ্যে প্রোমো শ্যুট হয়েছে। যেখানে অভিনেতা বলেছেন, 'চলে সাথ খেলে'।

একটি নিউজ পোর্টাল জানিয়েছে, সংস্থাটি আগে থেকেই একটি বিবৃতি দিয়ে জানিয়েছে, বিখ্যাত অভিনেতা এবং অভিনেত্রীরা এই বিজ্ঞাপনগুলিতে কাজ করেন এবং তারা সমাজকে বিপথগামী করার জন্য কাজ করছেন। আনটাচ ইন্ডিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে শাহরুখ খানের মান্নাত বাংলোর বাইরে বিক্ষোভ অনুষ্ঠিত হবে।

সংস্থার প্রধান কৃষ্ণচন্দ্র আদল বলেন, নতুন প্রজন্ম অনলাইন গেমিং অ্যাপে বিভোর হয়ে রয়েছে। প্রকাশ্যে জুয়া খেলা অপরাধ। তাদের পুলিশ গ্রেফতার করে। কিন্তু এজাতীয় অনলাইন গেমিং অ্যাপের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয় না প্রশাসন। বলিউডের বড় বড় তারকারা অনলাইন গেমের প্রচার করে তরুণ প্রজন্মকে বিভ্রান্ত করছে। তিনি আরও বলেন বলিউড তারকারা জেনেশুনে এই ভুল করছে। তিনি আরও বলেন দেশের সাধারণ মানুষ এই তারকাদের সিনেমা দেখে তাদের অর্থবান, পরিবর্তে তারা দেশের মানুষকে বিভ্রান্ত করেছে। এজাতীয় কাজকর্ম বন্ধ হওয়া জরুরি বলেও জানিয়েছেন তিনি। এজাতীয় গেমিং অ্যাপগুলি অবৈধ বলেও জানিয়েছেন তিনি। সংস্থাটি অনলাইন গেমিং পোর্টালগুলিকে সমর্থন করার জন্য অজয় দেবগন, রাকুল প্রীত সিং, প্রকাশ রাজ, আন্নু কাপুর এবং রানা দাগ্গুবাতির মতো অন্যান্য অভিনেতাদেরও নামও কালোতালিকাভুক্ত করেছে।

 

Read more Articles on
Share this article
click me!