৪৭.৩৭ কোটি টাকার প্রতারণার অভিযোগ নেটফ্লিক্সের বিরুদ্ধে, দাবি বাসু ভাগনানির

সিনেমার ওটিটি অধিকার নিয়ে নেটফ্লিক্স ইন্ডিয়া ৪৭.৩৭ কোটি টাকার প্রতারণা করেছে বলে অভিযোগ করে বলিউড প্রযোজক বাসু ভাগনানি পুলিশে অভিযোগ দায়ের করেছেন।

Sayanita Chakraborty | Published : Sep 27, 2024 2:52 PM IST

সিনেমার ওটিটি অধিকার নিয়ে নেটফ্লিক্স ইন্ডিয়া ৪৭.৩৭ কোটি টাকার প্রতারণা করেছে বলে অভিযোগ করে বলিউড প্রযোজক বাসু ভাগনানি পুলিশে অভিযোগ দায়ের করেছেন। যদিও প্রযোজকের অভিযোগ অস্বীকার করেছে নেটফ্লিক্স। 

ভাগনানির অভিযোগের ভিত্তিতে মুম্বাই পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা (ইওডব্লিউ) তদন্ত শুরু করেছে বলে বুধবার মুম্বাই পুলিশ আনুষ্ঠানিকভাবে জানিয়েছে। 

Latest Videos

'হিরো নাম্বার ১', 'মিশন রানিগঞ্জ', 'বড়ে মিয়া ছোটে মিয়া' - এই তিনটি হিন্দি ছবির অধিকার নিয়ে নেটফ্লিক্স তাকে প্রতারণা করেছে বলে অভিযোগ করেছেন প্রযোজক। 

এই সিনেমাগুলির জন্য নেটফ্লিক্স থেকে পাওনা ৪৭.৩৭ কোটি টাকার ভাগ নাকি পাননি বলে অভিযোগে বলা হয়েছে। অন্যদিকে, ভাগনানির অভিযোগ অস্বীকার করে নেটফ্লিক্স দাবি করেছে যে, তাদের পূজা এন্টারটেইনমেন্টকে অর্থ প্রদান করার কথা।

এদিকে, 'বড়ে মিয়া ছোটে মিয়া' ছবির জন্য আবুধাবি কর্তৃপক্ষের কাছ থেকে পাওয়া ভর্তুকি আত্মসাৎ করার অভিযোগে ছবির পরিচালক আলি আব্বাস জাফরের বিরুদ্ধেও পুলিশে অভিযোগ দায়ের করেছে বাসু ভাগনানির পূজা এন্টারটেইনমেন্ট। 

এই বছর বলিউডের সবচেয়ে বড় ব্যর্থ ছবিগুলির মধ্যে একটি ছিল আলি আব্বাস জাফর পরিচালিত 'বড়ে মিয়া ছোটে মিয়া'। অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত এই ছবিতে প্রধান খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন প্রীত্বিরাজ সুকুমার। ৩৫০ কোটি টাকা বাজেটের সায়েন্স ফিকশন অ্যাকশন ছবিটি মাত্র ৬০ কোটি টাকারও কম আয় করে। এমনই খবর সর্বত্র। এমন দুর্নীতির খবর সামনে আসতে চমক পেয়েছেন সকলে। এখন দেখার শেষ পর্যন্ত প্রযোজক এই ক্ষতি পূরণ করতে পারেন কি না। 

Share this article
click me!

Latest Videos

'যদি সত্যিই ডিভিসির উপরে অভিযোগ তাহলে মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে যাচ্ছেন না কেন?' প্রশ্ন নওশাদের
হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
'নিশ্চয়ই ঈশ্বরের কাছে কোন পাপ করেছিলাম, সেই পাপের শাস্তি পেলাম' মন্তব্য অনুব্রত মণ্ডলের
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি
জলে ভাসছে ক্লাসরুম! একই ঘরে চলছে তিনটি ক্লাস! কবে মিলবে মুক্তি? | Nadia News Today