অবৈধভাবে ভারতে বসবাস, মুম্বই থেকে গ্রেফতার হল বাংলাদেশী পর্ন তারকা

বাংলাদেশের ব্লু ফিল্মের দুনিয়ায় বেশ খ্যাত রিয়া। তিনি আরোহি বারদে, বান্না শেখ নামেও পরিচিত। সদ্য তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর কাছ থেকে জাল পাসপোর্ট পাওয়া গিয়েছে।

Sayanita Chakraborty | Published : Sep 27, 2024 11:02 AM IST

খবরে বাংলাদেশী পর্ন তারকা রিয়া। মহারাষ্ট্র থেকে গ্রেফতার হল বাংলাদেশী এই পর্ন তারকা রিয়া ওরফে বান্না শেখ। রিয়া বারদে নামেও খ্যাত এই তারকা। জানা গিয়েছে, বেআইনিভাবে ভারতে থাকছিল রিয়া। আর সেই কারণেই এই পর্ন তারকাকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে জাল পাসপোর্ট। 

জানা গিয়েছে, বাংলাদেশের ব্লু ফিল্মের দুনিয়ায় বেশ খ্যাত রিয়া। তিনি আরোহি বারদে, বান্না শেখ নামেও পরিচিত। সদ্য তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর কাছ থেকে জাল পাসপোর্ট পাওয়া গিয়েছে।

Latest Videos

জানা গিয়েছে, রিয়ার এক বন্ধু প্রশান্ত মিশ্রই নাকি পুলিশের কাছে প্রথম খবর পৌঁছে দেন যে রিয়ার কাছে অবৈধ পাসর্পোট আছে। সেই অভিযোগ ভিত্তিতে বাংলাদেশী এই পর্ন তারকার বাড়িতে তল্লাশি করা হয়। জাল পাসপোর্ট উদ্ধারের পর গ্রেফতার করা হয় তাঁকে। এদিকে রিয়ার মাও নাকি ভারতে থাকার জন্য অমরাবতী এলাকার এক ব্যক্তিকে বিয়ে করেছে। আপাতত রিয়ার মা, ভাই এবং বোনের খোঁজ মেলেনি। এখন এদের তল্লাশি চলছে। তা কোথায় গা ঢাকা দিয়েছে, বে বিষয় খুটিয়ে দেখছ

রিয়েরা বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। ৪২০, ৪৬৩ ৪৬৮, ৪৭৯, ৩৪ এবং ১৪ এ আইপিসি ধারায় মামলা রজু হয়েছে। পর্ন তারকার থেকে যে সমস্ত কাগজ, নথি মিলেছে তা খতিয়ে দেখছে পুলিশ। পর্ন তারকা কেন ভারতে এলেন, কেনই বা জাল পাসর্পোট নিয়ে বসবাস শুরু করলেন, তা নিয়ে চলছে তদন্ত। বর্তনাবে চলছে তদন্ত। এখন সত্য উদঘাটনের অপেক্ষা।

 

Share this article
click me!

Latest Videos

'সরকার বন্যা দুর্গতদের পাশে কোনোদিনই দাঁড়ায়নি, উল্টে কেন্দ্রের টাকা লুট করেছে' বিস্ফোরক Dilip
বাড়ি থেকে বেরোতে হচ্ছে লাঠি নিয়ে! শিয়ালের উপদ্রবে অতিষ্ঠ গ্রামবাসীরা | North 24 Parganas News
'জুনিয়র ডাক্তারদের আন্দোলন থেকে নজর ঘোরাতেই কী বন্যার ছক মমতার?' নথি দেখিয়ে প্রশ্ন জগন্নাথের | Flood
বিধানসভায় শুভেন্দুকে 'হাতজোড়' করে মমতার অনুরোধ! ফাঁস করলেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari
'নাম নিলেই পরিবারের উপর হামলা করবে তৃণমূল, তাই অসুস্থ হয়ে পড়ছেন টালা থানার ওসি'- মন্তব্য সুকান্তর