Malaika Arora: ছেলেকে যৌন সঙ্গম নিয়ে প্রশ্ন মালাইকার, পাল্টা নিজেই হকচকিয়ে গেলেন

ছেলে ও মায়ের সম্পর্কের মধ্যে সাধারণত যৌন জীবন, বিয়ে নিয়ে আলোচনা হয় না। কিন্তু বলিউড তারকা মালাইকা অরোরা তাঁর ছেলে আরহান খানকে হতবাক করে দিলেন। পাল্টা প্রশ্নে অবশ্য নিজেই চমকে গেলেন।

Soumya Gangully | Published : Apr 17, 2024 6:31 PM IST / Updated: Apr 18 2024, 12:44 AM IST

ছেলে আরহান খানকে জিজ্ঞাসা করেছিলেন, ‘কবে প্রথমবার যৌন সংসর্গ হয়েছে?’ পাল্টা প্রশ্নে রীতিমতো হকচকিয়ে গেলেন মালাইকা অরোরা। তাঁকে আরহান বলে বসলেন, 'মা, তোমার হাত দেখাও। তুমি কবে বিয়ে করছো?' মা-ছেলের এই একান্ত ব্যক্তিগত কথোপাকথন দেখা গিয়েছে আরহানের চ্যাট শো 'ডাম্ব বিরিয়ানি'-তে। পরিবারের সদস্যদের সঙ্গে এই চ্যাট শোয়ে বিভিন্ন বিষয়ে কথা বলতে দেখা গিয়েছে আরহানকে। তবে যে পর্বে তিনি মায়ের সঙ্গে কথা বলেছেন, সেই পর্ব নিয়েই সবচেয়ে বেশি আগ্রহ তৈরি হয়েছে। কারণ, মালাইকা যেমন চমকপ্রদ প্রশ্ন করেছেন, তেমনই আরহানও পাল্টা যে প্রশ্ন করেছেন তা সবার কাছেই চিত্তাকর্ষক।

মা-ছেলের 'মশলাদার' কথোপকথন

ছেলের চ্যাট শোয়ে অতিথি হিসেবে উপস্থিত হয়ে মালাইকা বলেন, 'তোমার কি মনে হয় সত্যি জবাব দিতে পারবে? কারণ, আমি মশলাদার প্রশ্ন করতে পারি।' এরপর আরহানকে মালাইকার প্রশ্ন করেন, 'তুমি কবে প্রথমবার যৌন সংসর্গ করেছো?' মায়ের কাছ থেকে এরকম প্রশ্ন শুনে হতবাক হয়ে যান আরহান। তিনি সরাসরি কোনও জবাব দিতে পারেননি। এরপরেই মায়ের বিয়ে নিয়ে প্রশ্ন করেন আরহান।

 

 

অর্জুন কাপুরের সঙ্গে বিয়ে হবে মালাইকার?

বিয়ের পর প্রায় ১৯ বছর একসঙ্গে ছিলেন মালাইকা ও অর্জুন কাপুর। এরপর ২০১৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। ২০২৩ সালের ডিসেম্বরে শুরা খানকে বিয়ে করেছেন আরবাজ। গত কয়েক বছর ধরে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক রয়েছে। তবে তাঁরা কবে বিয়ে করবেন বা আদৌ বিয়ে করবেন কি না, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। বলিউডের এই বিখ্যাত জুটির সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলে। এবার সেই আলোচনাই উস্কে দিলেন স্বয়ং মালাইকার ছেলে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ডিনার ডেটে অর্জুন ও মালাইকা, বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে জনসমক্ষে মাখোমাখো প্রেম দুই তারকার

অর্জুনের হাত ধরে বৃষ্টির মধ্যেই লাঞ্চ ডেটে মালাইকা, বিচ্ছেদের গুজবে জল ঢাললেন যুগল

গোপনাঙ্গ ঢেকেছেন বালিশে, অর্জুনের ‘Almost- Nude’ ছবি শেয়ার করলেন মালাইকা

Read more Articles on
Share this article
click me!