SRK: ধুমপান নিয়ে খবরে শাহরুখ খান, জানালেন সত্যিই ছাড়লেন কি না সিগারেট

সদ্য নিজের টুইট অ্যাকাউন্ডে হঠাৎ করে একটি asksrk সেশন আয়োজন করেন।সেখানে শাহরুখ বলেন, …চারিদিকে ধোঁয়ায় ঢাকা আর তার হাতেই ক্যান্সার হওয়ার কাঠি।

Web Desk - ANB | Published : Jun 13, 2023 6:01 AM IST / Updated: Jun 13 2023, 12:39 PM IST

২০১১ সালে এক সাক্ষাৎকার জানিয়েছিলেন, দিনে ১০০টি সিগারেট খান। খাবার খেতে ভুলে যান তিনি। তিনি প্রায় ৩০ কাপ কালো কফি খান। সে সময় ভাইরাল হয়েছিল এই সাক্ষাৎকার। শাহরুখ ভক্তরা তাঁর এমন কথা শুনে চিন্তায় পড়েছিলেন। কিন্তু, মাঝে এতগুলো বছর পার হলেও কমল না সেই চিন্তা।

সদ্য নিজের টুইট অ্যাকাউন্ডে হঠাৎ করে একটি asksrk সেশন আয়োজন করেন। ১২ জুন ১৫ মিনিটের জন্য ভক্তদের উপস্থিত ছিলেন তিনি। এই সেশনে ভক্তদের সকল প্রশ্নের উত্তর দিয়ে থাকেন শাহরুখ খান। এবার সাক্ষৎকারে এক ভক্ত প্রশ্ন করেন, তিনি ধূমপান ছেড়েছেন কি না। উত্তরে শাহরুখ বলেন, হ্যাঁ, সে মিথ্যা বলছে। চারিদিকে ধোঁয়ায় ঢাকা আর তার হাতেই ক্যান্সার হওয়ার কাঠি।

এভাবে তিনি বলেন, এখনও ধূমপান করে চলেছেন শাহরুখ। তাঁর এই কথায় চিন্তায় পড়ে গিয়েছে ভক্তরা। সকলেই দুঃখ প্রকাশ করেন। সুস্থ থাকার জন্য নিজের অভ্যেস বদলের পরামর্শ দিয়ে ছিলেন।

এদিকে, ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের ছবি ‘জওয়ান’। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। ছবিটি তামিল, তেলেগু ভাষাতেও মুক্তি পাবে। ছবিতে শাহরুখ ছাড়াও থাকছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, নয়নতারা, প্রিয়মণি। ছবিতে আল্লু অর্জুন ও দীপিকাকে দেখা য়াবে ক্যামিও চরিত্রে।

এদিকে কদিন আগে শোনা গিয়েছিল ডন ৩ ছবিতে শাহরুখের বদলে আসছেন রণবীর সিং-কে। ২০০৬ সালে মুক্তি পায়ে ডন। এই ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। ছবিতে জুটি বেঁধেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ফারহান আখতারের পরিচালনায় ছবিটি ব্যাপক সাফল্য পেয়েছিল। এর পর ২০১১ সালে মুক্তি পায় ‘ডন ২’। এর ছবির প্রধান চরিত্রে দেখা যায় শাহরুখ খান। এই সিক্যোয়েল ছবিতেও জুটি বেঁধেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা। এই ফের তৈরি হবে জনের সিক্যোয়েল। তবে, থাকবেন না বাদশা। এই প্রসঙ্গে শাহরুখ জানিয়েছিলেন, ‘ডন ৩’-র মত ছবি করতে চাইছেন না। এমন ছবি তাঁর ব্যক্তত্বের সঙ্গে খাপ খাচ্ছে না। সে কারণে এই ধরনের ছবি থেকে দূরে থাকতে চাইছেন নায়ক। সে যাই হোক, আপাতত ‘জওয়ান’ ছবি নিয়ে ব্যস্ত তিনি। এই ছবিতে দর্শকদের নতুন কিছু দিতে চলেছেন বাদশা এরই মাঝে নিজের ব্যক্তিগত বিষয় খবরে এলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে কথা বলতে গিয়ে জানালেন গুরুত্বপূর্ণ কথা।

 

আরও পড়ুন

অভিষেক থেকে প্রিয়াঙ্কা- বলিপাড়ায় খ্যাতি পাওয়ার পর পুরনো সম্পর্ককে বিদায় জানিয়েছিলেন এরা, রইল দশ বলি তারকার কথা

Tamannaah Bhatia: অবশেষে স্বীকার করলেন প্রেমের কথা, হদিশ দিলেন তাঁর খুশির ঠিকানার

আচমকা নস্টালজিক কেন হয়ে পড়লেন শাহরুখ! সোশ্যাল মিডিয়ায় লিখলেন মনের কথা

Share this article
click me!