Tamannaah Bhatia: অবশেষে স্বীকার করলেন প্রেমের কথা, হদিশ দিলেন তাঁর খুশির ঠিকানার

নিজের দাম্পত্য সম্পর্কে শিলমোহর দিলেন তামান্না ভাটিয়া। জানালেন চুটিয়ে প্রেম করছেন বিজয় বর্মার সঙ্গে। ‘লাস্ট স্টোরিজ ২’ ছবির সেটে শুরু হয়েছে প্রেম।

Sayanita Chakraborty | Published : Jun 13, 2023 3:19 AM IST

ফের খুশির খবর বলি পাড়ায়। আসছে একের পর এক প্রেমের খবর। তারপর ওপর একাধিক বলি তারকা বাঁধা পড়ছেন দাম্পত্য সম্পর্কে। এরই মাঝে ফের এল নতুন প্রেমের খবর। সদ্য নিজের দাম্পত্য সম্পর্কে শিলমোহর দিলেন তামান্না ভাটিয়া। জানালেন চুটিয়ে প্রেম করছেন বিজয় বর্মার সঙ্গে। ‘লাস্ট স্টোরিজ ২’ ছবির সেটে শুরু হয়েছে প্রেম।

বহুদিন ধরেই তামান্না ও বিজয়ের সম্পর্ক নিয়ে বহুদিন ধরে চলছিল জল্পনা। নববর্ষের পার্টিতে দুজনকে চুম্বনরত অবস্থায় দেখা যায়। পার্টিতে একসঙ্গে নাচতে দেখা যায়। কেমনই কখনও এয়ারপোর্ট তো কখনও ডিনারে দেখা যেত তাদের। তবে এই সম্পর্কের প্রসঙ্গে বারে বারে তাদের প্রশ্ন করা হয়। কিন্তু, সম্পর্ক নিয়ে তারা কখনও কিছু জানাননি। মুখে কুলুপ এঁটেছিলের তাঁরা। এবার জনমসক্ষে স্বীকার করলেন প্রেমের কথা। বললেন, ও এমন একজন যার সঙ্গে খুব সহজেই আমি একাত্ম হতে পেরেছি। যে নিজেকে সম্পূর্ণভাবে আমাকে সমর্পণ করেছে। আমিও তাই নিজেকে আর ঠেকিয়ে রাখিনি। উচ্চকাঙ্খী নারীদের একটা সমস্যা হল আমাজের মনে হয় সব কিছুক জন্য আমাদের খুব কঠিন লড়াই লড়তে হবে।... আমি নিজের জন্য একটা পৃথিবী তৈরি করে রেখেছি। আর সেখানে একটা মানুষ সেই জগতটাকে আপন করে নিয়েছে। আমাকে তার জন্য কোনও ঝক্কি পোয়াতে হয়নি। বিজয় এমন একজন মানুষ যার প্রতি আমি ভীষভাবে যত্নশীল। ... ও আমার খুশির ঠিকানা।

এভাবে নিজের প্রেমের কথা স্বীকার করলেন তামান্না। ‘লাস্ট স্টোরিজ ২’ ছবিতে তামান্না, বিজয় ছাড়াও দেখা যাবে নীনা গুপ্তা, কাজল, ম্রুণাল ঠাকুর, তিলোত্তমা সোম ও অম্রুতা সুভাষ-সহ আরও অনেকে।

এদিকে কদিন আগে অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেমর কথা স্বীকার করেন সোনাক্ষী। সোনাক্ষীকের জন্মদিনে এক বিশেষ বার্তা দিলেন জাহির। সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করেন। লেখেন, কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কহনা।... তুমি সব সময় এই ভাবে আমার ওপর বেলান দিয়ে থাকতে পারো। সঙ্গে লিখেছেন, ...তুমি সেরা। এই ভাবেই গর্জাতে থাকো আর ডানা মেলে উড়তে থাকো। পৃথিবীর সবটাকে জয় করো, যেমনটা আগে কেউ করেনি। জলপরীর মতো জীবন কাটাও। এই রকমই হাসিখুশি থাকো। তোমাকে ভালোবাসি। এভাবে নিজের প্রেমের কথা স্বীকার করেন সোনাক্ষী ও জাহির ইকবাল।

 

আরও পড়ুন

করিনা কাপুর, কৃতি স্যানন থেকে তামান্না ভাটিয়া, দেখুন আপনার পছন্দের তারকাকে বলিউড মশালায়

আচমকা নস্টালজিক কেন হয়ে পড়লেন শাহরুখ! সোশ্যাল মিডিয়ায় লিখলেন মনের কথা

Kajol: প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে কাজল, মুক্তি পেল 'দ্য ট্রায়াল-পেয়ার, কানুন, ধোকা'-র ট্রেলার

Share this article
click me!