মুম্বইয়ের রাস্তায় বিপাকে রবিনা ট্যান্ডন, অভিনেত্রীর গাড়ি থামিয়ে চড়াও তিন মহিলা

মুম্বইতে ধুন্ধুমার। শনিবার রাতে তিন মহিলা পথচারী অভিনেত্রী রবিনা ট্যান্ডনের গাড়ি থামিয়ে চড়াও হন। তাদের দাবি ছিল, অভিনেত্রীর গাড়ি নাকি ধাক্কা দিয়েছে ওই তিনজনকে।

Subhankar Das | Published : Jun 2, 2024 11:56 AM IST / Updated: Jun 02 2024, 05:28 PM IST

মুম্বইতে ধুন্ধুমার। শনিবার রাতে তিন মহিলা পথচারী অভিনেত্রী রবিনা ট্যান্ডনের গাড়ি থামিয়ে চড়াও হন। তাদের দাবি ছিল, অভিনেত্রীর গাড়ি নাকি ধাক্কা দিয়েছে ওই তিনজনকে।

আর এই ঘটনার সঙ্গে সঙ্গেই গাড়ির চালক বেরিয়ে আসেন। কিন্তু কোনও কথাই শুনতে চাইছিলেন না তারা। আর ঠিক এই সময়েই গাড়ি থেকে নেমে আসেন অভিনেত্রী নিজে। তাঁকে দেখে আরও ক্ষেপে যান তারা। বচসা শুরু হয় দুই পক্ষের মধ্যে। এমনকি রবিনা ট্যান্ডনকে মারতে উদ্যত হন তারা। স্বভাবত ঘাবড়ে যান অভিনেত্রী এবং কাতর কণ্ঠে আর্জি জানান, “ধাক্কা দেবেন না, দয়া করে মারবেন না আমাকে।”

Latest Videos

এই ঘটনাটি ঘটে মুম্বইয়ের অন্তর্গত কার্টার রোডের ওপর রিজ়ভি কলেজের কাছে। ঘটনার জেরে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন অভিনেত্রী নিজে। তাঁর পরনে ছিল জিন্স এবং সাদা কুর্তি। অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। আরও অভিযোগ, তাঁর গাড়িতে ধাক্কা খেয়েই নাকি একজন মহিলার কান থেকে রক্তপাত শুরু হয়।

আর তারপরই রবিনা ট্যান্ডনের গাড়ি থামিয়ে চড়াও হন তিন মহিলা। পরিস্থিতি ক্রমশই উত্তপ্ত হয়ে। ফলে, গাড়ি থেকে নামতে বাধ্য হন অভিনেত্রী নিজে। তাঁকে সামনে পেয়ে তার ওপরও চড়াও হন তারা। এমনকি, অভিনেত্রীর গায়ে হাতও তুলতে যান তারা। কার্যত তাঁকে ঘিরে ধরেন তারা। তারপরই অভিনেত্রী অনুরোধ করতে থাকেন যে, তাঁকে যেন না মারা হয়। এই সময় কয়েকজন স্থানীয় মানুষ গোটা ঘটনাটির ভিডিও করেন। এদিকে এই ঘটনা যেখানে ঘটেছে, সেই জায়গাটির থেকে সামনেই রয়েছে খার থানা। আনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি থানায় অভিনেত্রী রবিনা ট্যান্ডনের অভিযোগ দায়ের করেছেন ওই তিন মহিলা।

সবমিলিয়ে রাতের মুম্বইতে গাড়ি নিয়ে রীতিমতো বিপাকে পড়েন বলিউডের নামকরা অভিনেত্রী রবিনা ট্যান্ডন।

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার সাগর দত্ত হাসপাতালে, আহত ২ চিকিৎসক | Sagar Dutta Hospital
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি