প্রথম দু'সপ্তাহেই বাজিমাত 'তু ঝুঠি ম্যায় মক্কার'-এর, দৌঁড়ে টিকে আছে 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে'-এও

প্রথম দু'সপ্তাহেই বাজিমাত করল লভ রঞ্জনের 'তু ঝুঠি ম্যায় মক্কার' ছবি। দ্বিতীয় শুক্রবারেই বক্স অফিসে ৩.২৫ কোটি টাকার ব্যবসা করল এই ছবি।

Web Desk - ANB | Published : Mar 18, 2023 5:23 PM IST

শুক্রবারই বক্স অফিসে মুক্তি পেয়েছে একগুচ্ছ হিন্দি সিনেমা। এর মধ্যে রয়েছে কপিল শর্মার 'জ্যুইগাটো', 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' এবং 'কবজা'র মতো ছবি। এখনও পর্যন্ত দর্শদের মন কেড়েছে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত 'তু ঝুঠি ম্যায় মক্কার' ছবি। দ্বিতীয় সপ্তাহেও ভালোই ব্যবসা করেছে এই সিনেমা। অন্যদিকে বক্স অফিস মাতাচ্ছে 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে'। বিষয়বস্তু অনুযায়ী ভালোই ব্যবসা করেছে এই ছবি। তবে কোনও তারকা না থাকায় কপিল শর্মার ছবি 'জ্যুইগাটো' কতটা ব্যবসা করতে পারবে সেই বিষয় যথেষ্ট প্রশ্ন থেকে যাচ্ছে। তবে বক্স অফিসে একেবারে তলানিতে 'কবজা'।

প্রথম দু'সপ্তাহেই বাজিমাত করল লভ রঞ্জনের 'তু ঝুঠি ম্যায় মক্কার' ছবি। দ্বিতীয় শুক্রবারেই বক্স অফিসে ৩.২৫ কোটি টাকার ব্যবসা করল এই ছবি। পেক্ষাগৃহে ইতিমধ্যেই দশ দিন পূরণ হয়েছে এই ছবির। আয় হয়েছে ৮৫ কোটি টাকা। তৃতীয় সপ্তাহে এই ছবি ১০০ কোটি টাকা ছোবে বলেই আশা বিশেষজ্ঞদের। অন্যদিকে ১৭ মার্চ মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে'। প্রথম দিনেই ১.১৫ কোটি টাকা আয় করেছে রানি মুখার্জির এই ছবি। দেশজুড়ে প্রায় ৫০০ পর্দায় মুক্তি পেয়েছে এই ছবি। এক সপ্তাহের মধ্যেই ব্যবসার পরিমাণ আরও বাড়বে বলেই আশা করা হচ্ছে।

পাশাপাশি ১৭ মার্চ মুক্তি পেয়েছে কপিল শর্মা অভিনীত 'জ্যুইগাটো'ও। কিন্তু প্রথম দিনে বেশ হতাশাজনক এই ছবির ব্যবসা। ৪০০-রও বেশি স্ক্রিনে মুক্তি পাওয়া সত্ত্বেও আয়ের অঙ্ক মাত্র ১৫ লক্ষের আশেপাশে। অন্যদিকে দেশজুড়ে প্রায় ১৬০০ পর্দায় মুক্তি পেয়েছে 'কবজা'। কিন্তু এক্ষেত্রেও হতাশাজনক আয়ের পরিমাণ। প্রথম দিনে এই ছবি মাত্র ২৫ লক্ষের ব্যবসা করেছে।

Share this article
click me!