হুবহু যেন করিনা কাপুর, সইফ আলি খানও ভিড়মি খেতে পারেন 'বেবো'-র এই 'হামসকল'কে দেখে

করিনা কাপুরের 'যব উই মেট' ছবির গীতের কথা সকলেরই মনে আছে। সেই গীতকেই যেন আরও একবার মনে করিয়ে দিলেন করিনার এই হামসকল। হুবহু করিনার কাপুরের নকল করে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন বেবো-র এই হামসকল।

Web Desk - ANB | Published : Mar 18, 2023 8:12 AM IST

বলি তারকাদের হামসকল-এর ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। সলমন -ঐশ্বর্য,শাহরুখের তালিকায় চলে এসেছে সইফ আলি খানের স্ত্রী তথা বলিউড নায়িকা করিনা কাপুর। হুবহু করিনার কাপুরের নকল করে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন বেবো-র এই হামসকল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় করিনার হামসকলের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। যা ভাইরাল হতেই জোর শোরগোল পড়ে গিয়েছে। ভিডিও দেখে যে কেউ অনায়াসেই ভিড়মি খাবেন।

করিনা কাপুরের 'যব উই মেট' ছবির গীতের কথা সকলেরই মনে আছে। সেই গীতকেই যেন আরও একবার মনে করিয়ে দিলেন এই হামসকল। শাহিদ কাপুর ও করিনা কাপুরের জনপ্রিয় ছবি 'যব উই মেট' ছবিটা ব্যাপক জনপ্রিয় হয়েছিল। সেই ছবির গীতকে এবারের সকলের সামনে নিয়ে এলেন করিনার এই ফটোকপি। সেলেবদের মতো দেখতে অনেকেই এখন নেটদুনিয়ায় ট্রেন্ডিং। নিউ দিল্লির এই বাসিন্দা অস্মিতা গুপ্তা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

 

এ যেন হুবহু বলি অভিনেত্রী করিনা কাপুর খান। কখনও 'যব উই মেট' আবার কখনও বজরঙ্গী ভাইজান ছবির গানে নাচ করছেন অস্মিতা । সেই গানের সঙ্গে করিনা কাপুরের লুকে সকলের মন জিতে নিয়েছেন অস্মিতা গুপ্তা। তার নাচের ভঙ্গী দেখে হতবাক নেটপাড়া।'ফটোকপি' তো অনেকেই হন, কিন্তু এ তো অবিকল করিনা। বলিউড অভিনেত্রীর হামসকলের ছবিতেই মজেছেন নেটিজেনরা। করিনার সঙ্গে এতটাই মিল যে খবরের শিরোনামে চলে এসেছে অভিনেত্রীর ফোটোকপি। তবে শুধু ফোটোকপি নয়, একাধিক ভিডিওতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। দুরন্ত গতিতে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে করিনার হামসকলের ছবি। কমেন্টে ভরে গিয়েছে নেটদুনিয়ার পাতা। নেটিজেনদের মধ্য়ে একজন কমেন্টে লিখেছেন, তোমায় একেবারে হুবহু করিনার মতো দেখতে। কেউ লিখেছেন, কয়েকমুহূর্তের জন্য মনে হচ্ছে করিনা কাপুরকে দেখছি। কেউ বলছেন, সইফ আলি খান করিনার এই হামসকলকে দেখে ভিড়মি খাবেন।

 

 

নায়িকার সঙ্গে এতটা মিল খুঁজে পেয়ে হতবাক হয়েছেন নেটিজেনরা। অস্মিতার ইনস্টাগ্রাম দেখে চোখ কপালে নেটিজেনদের। বিভিন্ন গানের সঙ্গে প্রতিটি লুকেই করিনাকে মনে করছেন ভক্তরা। যা দেখে স্বভাবতই চেনা দায় ইনি করিনা না অস্মিতা । প্রথম দেখাতেই কেউ বুঝতেই পারবেন না কাকে দেখছেন। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি লাইমলাইটে উঠে এসেছেন দিল্লির এই তরুণী। বলি তারকাদের হামসকল যে রয়েছে তা অনেকেই বিশ্বাস করেন। এবং তাদের সঙ্গে সম্পর্ক না থাকলে কোথাও না কোথাও এই হামসকল থেকেই যান। এবং মাঝেমধ্যেই তারকাদের হামসকলদের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু করিনার হামসকলকে দেখে সকলেই হা। তবে সোশ্যাল মিডিয়ায় দৌলতে এই লুক-অ্যা-লাইককে খুঁজে বার করা সহজ  হয়ে গিয়েছে। তড়তড়িয়ে বেড়ে চলছে তার ফ্যান-ফলোয়ারের সংখ্যা। ইতিমধ্যেই যা আকাশছোঁয়া। লাইক, কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা । ভাইরাল কন্যাই এখন নেটদুনিয়ার হটকেক।

 

Share this article
click me!