Bollywood Gossip: বাদামী পোশাকের মধ্যে দিকে স্পষ্ট ইশিতার বেবি-বাম্প, দেখুন সেই ভাইরাল ভিডিও

দৃশ্যম ২ অভিনেত্রী ইশিতা মা হতে চলেছেন। ক্যামেরার ধরা পড়েছে তাঁরই বেবি বাম্প।

 

Web Desk - ANB | Published : Mar 17, 2023 5:24 PM IST

দৃশ্যম ও দৃশ্যম২ দুটি ছবিতেই দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন অভিনেত্রী ইশিতা দত্ত। দূর্দান্ত ছবি উপহার দেওয়ার পর এবার ব্যক্তিগত স্তর থেকেই খুশির খবর দিলেন অভিনেত্রী। কারণ সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা জানান দিচ্ছে অভিনেত্রী এবার মা হতে চলছেন। তবে ইশিতা ও তাঁর স্বামী এখনও ইশিতার গর্ভধারণ নিয়ে কোনও খবর আনুষ্ঠানিকভাবে জানাননি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে স্বামী ভতসল শেঠ বিমান বন্দরে যাচ্ছিলেন। সেই সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন ইশিতা ও স্বামী। তাকেই ইশিতার পোশাকের মধ্যে দিয়ে রীতিমত স্পষ্ট দেখা গেছে তাঁর বেবি বাম্প। একটি বাদামী রঙের পোশাক পরেছিলেন ইশিতা। সঙ্গে ছিল কালো ব্যাগ। সেখানেই রীতিমত স্পষ্ট ইশিতার বেবি বাম্প। যদিও স্বামী স্ত্রী এখনও এই বিষয়ে কোনও কথা বলেননি।

 

 

২০১৭ সালে ২৮ নভেম্বর ভতসল শেঠকে বিয়ে করেছিলেন ইশিতা। তাদের মধ্যে বন্ধুত্ব ছিল। তারপরই তাঁরা একে অপরের প্রেমে পড়েন। একাধিকবার মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে এই কথা বলেছেন ইশিতা। তিনি আরও বলেছেন আমি তাকে একজন ব্যক্তি হিসেবে পছন্দ করতাম যখন আমরা প্রথম দেখা। এভাবেই বন্ধু হিসেবে আমাদের সম্পর্ক বাড়তে থাকে। আমাদের শো শেষ হওয়ার পরেও আমরা একে অপরের সাথে যোগাযোগ রাখি। শীঘ্রই আমরা বুঝতে পারি যে আমরা একে অপরকে পছন্দ করি। এটি একটি খুব সাধারণ প্রেমের গল্প ছিল, আলাদা বা অনন্য কিছুই ছিল না। ছয় মাসের মধ্যে আমাদের বিয়ে হয়ে গেল। ইতিশা নিজেই জানিয়েছেন তাঁকেই একসময় ভৎসল শেঠ জিজ্ঞাসা করেছিলেন তিনি ইশিতাকে বিয়ে করতে চান কিনা। তিনি জানিয়েছিলেন সেই সময় তিনি কিছুটা দ্বিধা নিয়েই হ্যা বলে দিয়েছিলেন । কিন্তু পরবর্তীকালে বুঝতে পেরেছিলেন তিনি যা পেয়েছেন তা অনেকটাই। তিনি যোগ্য স্বামী পেয়েছেন।

অজয় দেবগন, টাব্বুর সঙ্গে দৃশ্যম ২ ছবিতে ক্রিন শেয়ার করেছিলেন ইশিতা। ছবিটি রীতিমত জনপ্রিয়। ৩০০ কোটি টাকারও বেশি বক্সঅফিস কালেকশন। ২০২২ সালে সবথেকে বেশি আয়কারী একটি হিন্দি ছবি এটি। টান টান উত্তেজনায় ভরা এই ছবি। এই ছবিতে রয়েছে শ্রিয়া শরণ, রজত কাপুর ও অক্ষয় খান্না। অধিকাংশ অভিনেতাই আগের পার্টে ছিলেন। তবে নতুন এসেই পুলিশ অফিসারের ভূমিকায় জমিয়ে দিয়েছিলেন অক্ষয় খান্না। তবে সিনেমাটিতে সকলেরই অভিনয় প্রশংসা পেয়েছে।

 

Share this article
click me!