মিলল স্বস্তি, সুশান্তের সঙ্গে জড়িত মাদক মামলায় বড় ঘোষণা, জামিনের বিরোধিতা প্রত্যাহার করল সিবিআই

সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন-র পক্ষ থেকে জানানো হয়, সুশান্তের সঙ্গে জড়িত মাদক মামলায় বিয়াকে জামিন দেওয়া নিয়ে যে চ্যালেঞ্জ তারা করেছিলেন, তা উঠিয়ে নেওয়া হয়েছে।

Sayanita Chakraborty | Published : Jul 19, 2023 1:13 AM IST

অবশেষে স্বস্তি পেলেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুত মামলায় মিলল বড় স্বস্তি। জানা গিয়েছে, সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন-র পক্ষ থেকে জানানো হয়, সুশান্তের সঙ্গে জড়িত মাদক মামলায় বিয়াকে জামিন দেওয়া নিয়ে যে চ্যালেঞ্জ তারা করেছিলেন, তা উঠিয়ে নেওয়া হয়েছে।

২০২০ সালের অক্টোবর মাসে রিয়ার জামিনের বিরোধিতা করেছিল সিবিআই। এটি সদ্য প্রত্যাহার করা হয়। সঙ্গে সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, বম্বে হাইকোর্টের ব্যখ্যা অনুসারে এনজিপিএস আইনের ধারা ২৭এ অনুসারে এটি উপযুক্ত সময় নয়। সেখানে উল্লেখ আছে। যারা অবৈধভাবে টাকার অনৈতিক লেনদেন ও অপরাধীকে আশ্রয় দেওযার জন্য একজবকে সর্বোচ্চ ২০ বছরের জেল হতে পারে। সে যাই হোক, সুশান্ত সিং রাজপুত মামলার সঙ্গে জড়িত মাদক মামলায় বড় স্বস্তি পেলেন রিয়া।

২০২০ সালে ১৪ জুন ছিল সকালে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। না ফেরার দেশে পাড়ি দেন সুশান্ত। এরই মাঝে কেটে গেল তিনটে বছর। সুশান্ত আত্মহত্যা করেছিল নাকি খুন করে তা আত্মহত্যা বলে সাজানো হয়েছিল, তা নিয়ে এখনও চলছে বিতর্ক।

তাঁর মৃত্যুর জন্য রিয়া চক্রবর্তীকে দায়ি করা হয়। তিনি সে সময় সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন। এমনকী, লিভ ইন করতেন তারা। সুশান্তের মৃত্যুর আগের দিনই তার ফ্ল্যাট ছাড়ে রিয়া। সে কারণে, আঙুল উঠেছিল রিয়ার দিকে। অনেকেই বলেছিলেন, রিয়াই আত্মহত্যার প্ররোচনা দিয়েছে। এখানেই শেষ নয়। সুশান্তের মৃত্যু নিয়ে সে সময় বিস্তর জলঘোলা হয়। নেপোটিজমের অভিযোগ ওঠে। ট্যালেন্ট থাকা সত্ত্বেও স্বজনপোষণের কারণে ছবি থেকে বাদ পড়েছিল সুশান্ত। এক সাক্ষাৎকারে সে নিজেই বলেছিল প্রায় ১২টি ছবি হাতছাড়া হয়েছিল তাঁর। এই সময় বলিউডে মাদককান্ড সামনে আসে। এই অভিযোগে রিয়া গ্রেপ্তার হয়। তেমনই একাধিক তারকা হাজিরা দিতে হয়েছিল থানায়।

সেই মাদক মামলায় জামিন পেলেছিলেন রিয়া। কিন্ত, জামিন পাওয়া সত্ত্বেও এতদিন চলছিল বিতর্ক। অবশেষ মিলল স্বস্তি। সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন-র পক্ষ থেকে জানানো হয়, সুশান্তের সঙ্গে জড়িত মাদক মামলায় বিয়াকে জামিন দেওয়া নিয়ে যে চ্যালেঞ্জ তারা করেছিলেন, তা উঠিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে বলিউডে একের পর এক কাজ তরে চলেছেন রিয়া। রোডিজ-এ দেখা যাচ্ছে তাঁকে। এরই সঙ্গে হাতে রয়েছে ছবির কাজ। সব মিলিয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন নায়িকা।

 

আরও পড়ুন

Mimi Chakraborty: বাঙালি ধাঁচে আর ওয়েস্টার্ন টাচে ফ্যাশনের যুগলবন্ধন, মিমির শরীরী আঁচে ঝলসে যাচ্ছে নেট দুনিয়া

Bhumi Pednekar: ৩৪-এ পা দিলেন নায়িকা, জন্মদিনে দেখে নিন ভূমির অভিনীত সেরা ছবি কোনগুলো

Jeetu: বিচ্ছেদের মাঝে ভালোবাসার পাঠ দিলেন জিতু, দেখে নিন কী লিখলেন সোশ্যাল মিডিয়ায়

Share this article
click me!