Project K: এলোমেলো চুলে দেখা দিলেন দীপিকা, প্রকাশ্যে এল ‘প্রজেক্ট কে’ ছবিতে দীপিকার লুক

ছবিতে দেখা যাচ্ছে দীপিকার এলোমেলো চুল। দু চোখে তীক্ষ্ম দৃষ্টি। মুখে মেকআপের লেস মাত্র নেই। পরনে সাধারণ পোশাক। ছবির ক্যাপশনে লেখা আরাও ভালো আগামীকালের জন্য একটি আশার আলো।

Sayanita Chakraborty | Published : Jul 18, 2023 6:44 AM IST

বহুদিন ধরে খবরে রয়েছে প্রজেক্ট কে। ছবির কাস্ট নির্বাচন থেকে শ্যুটিং- সব নিয়ে বারে বারে খবরে এসেছে প্রোজেক্ট কে। এবার প্রকাশ্যে এল ছবিতে দীপিকার লুক। ছবিতে দেখা যাচ্ছে দীপিকার এলোমেলো চুল। দু চোখে তীক্ষ্ম দৃষ্টি। মুখে মেকআপের লেস মাত্র নেই। পরনে সাধারণ পোশাক। ছবির ক্যাপশনে লেখা আরাও ভালো আগামীকালের জন্য একটি আশার আলো।

২১ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। প্রজেক্ট কে পরিচালনা করছেন নাগ অশ্বিন। প্রযোজনার দায়িত্ব বৈজয়ন্তী মুভিজ-র কাঁধে। এই ছবিতে দেখা যাবে একাধিক হেভিওয়েট তারকাকে। তালিকায় আছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোণ, কমল হাসান, দিশা পাটানি। আর থাকছেন দক্ষিণী সুপার স্টার প্রভাস।

চলতি বছরে সান দিয়েগোর কমিক কন অনুষ্ঠানে প্রকাশ্যে আসার কথা প্রজেক্ট কে ছবির প্রথম ঝলক। ছবিটি প্রথম ভারতীয় ছবি যা প্রথম বার সান দিয়েগোর কমিক কন অনুষ্ঠানে প্রদর্শীত হবে। ছবিটি মুক্তি পাবে তেলেগু, হিন্দি, তামিল, মালায়লাম, কন্নড় ও ইংরেজি ভাষায়।

জানা গিয়েছে, ২০২১ সালের জুলাই মাসে শুরু হয়েছিল প্রজেক্ট কে-র শ্যুটিং। জানুয়ারিতে প্রকাশ্যে আসে ছবির ফার্স্ট লুক। পাহাড়েওর পর দাঁড়িয়ে থাকা একটি মেয়েকে দেখা যায়। তার মুখ দেখা যায়নি পোস্টের। ছবিটি দীপিকার বলে অনুমান করা হয়। এর পর জানা যায় ছবিতে অংশ নেবেন কমল হাসান। টিমের পক্ষ থেকে এমনটাই ঘোষণা করা হয়। এরপর প্রকাশ্যে আসে নতুন পোস্টার। যেখানে দেখা যায় দুটি হাত। কাপড়ের ব্যান্ডেজে ঢাকা একটি অপরটি বর্ম। এবার প্রকাশ্যে এল দীপিকার লুক। ছবিতে নো মেকআপ লুকে দেখা যাচ্ছে দীপিকাকে। তীক্ষ্ণ দৃষ্টিতে সে তাকিয়ে আছে। সে যাই হোক, ২০ জুলাই আসছে ছবির ফার্স্ট লুক। সান দিয়েগো কমিক কন-এ দেখানো হবে। এখন অপেক্ষা ছবির ফার্স্ট লুকের।

 

 

এদিকে একবার এই ছবির শ্যুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। চোট পেয়েছিলেন তিনি। প্রজেক্ট কে-র শ্যুটিং চলছিল হায়দরাবাদে। সেখানে ঘটে দুর্ঘটনা। বিগ বি-র পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছিল শ্যুটিং করতে গিয়ে। সে কথা নিজেই জানিয়েছিলেন বিগ বি। নিজের ব্লগে লিখেছিলেন সে কথা। পরে সুস্থ হয়ে ছবির কাজ শেষ করেন বিগ বি। প্রকাশ্যে এল দীপিকার লুক। এই নিয়ে খবরে এলেন দীপিকা। এবার প্রকাশ্যে এল ফার্স্ট লুক। 

 

আরও পড়ুন

Birthday Special: জেনে নিন কত কোটির মালিক প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra: প্রিয়াঙ্কা অভিনীত এই ১০টি চরিত্র আজও মনে রেখেছেন দর্শকেরা, দেখে নিন এক নজরে

ক্যাটরিনা ও করণের সম্পর্কে ধরল ফাটল, ছবি মুক্তি নিয়ে বিবাদ বাঁধল দুই তারকার

 

 

Share this article
click me!