ক্যাটরিনা ও করণের সম্পর্কে ধরল ফাটল, ছবি মুক্তি নিয়ে বিবাদ বাঁধল দুই তারকার

ক্যটরিনার আসন্ন ছবি মুক্তি পাবে ১৬ ডিসেম্বর। এতেই বেজায় রেগে গিয়েছেন করণ বললেন, একটা ফোন করা উচিত ছিল।

Sayanita Chakraborty | Published : Jul 18, 2023 2:11 AM IST

ফের খবরে ক্যাটরিনা কইফ। তবে, এবার কোনও ভালো খবর নয়। বরং, বিবাদের জেরে খবরে এলেন নায়িকা। সদ্য স্বামী ভিকির সঙ্গে জন্মদিন পালন করলেন ক্যাট। জন্মদিন উপলক্ষ্যে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে ভক্তদের উদ্দেশ্যে একাধিক ছবি শেয়ার করেন। এদিকে এই দিন ভক্তদের দিলেন আরও এক সুখবর। আসন্ন ছবি মুক্তি দিন ঘোষণা করলেন নায়িকা। এরপরই বাঁধল বিবাদ।

করণ জোহরের সঙ্গে বিবাদে জড়ালেন ক্যাট। এমনিতে, করণের সঙ্গে ক্যাটের সম্পর্ক ছিল বেশ মজবুত। কিন্তু, এবার সামান্য একটা ভুলে চিড় ধরল সেই বন্ধুত্বে। জানা গিয়েছে, ক্যটরিনার আসন্ন ছবি মুক্তি পাবে ১৬ ডিসেম্বর। জন্মদিনের দিন এই কথা ঘোষণা করা হয় টিমের পক্ষ থেকে। ছবির নাম ক্রিসমাস। আর এতেই বেজায় রেগে গিয়েছেন করণ বললেন, একটা ফোন করা উচিত ছিল। একই দিনে বক্স অফিসে দুটো ছবি মুক্তি নির্মাতা ও প্রযোজকের কতটা লাভজনক হবে জানি না। তিনি বলেন, বক্স অফিসের এই হাল। তার এই পরিস্থিতিতে একই দিনে দুটো ছবি মুক্তি নিয়ে সমস্যা হতে চলেছে।

১৫ ডিসেম্বর মুক্তি পাবে ক্যাট অভিনীত ক্রিসমাস। ছবি। ছবিতে ক্যাটকিনা ছাড়াও আছেন বিজয় সেতুপতি। প্রথমবার রূপোলি পর্দায় দেখা যাবে এই জুটি। এদিকে একই সময় মুক্তির কথা করণ জোহরের যোধা। সিদ্ধার্থ মালহোত্রা, দিশা পাটানি ও রাশি খান্না থাকছেন ছবিতে। প্রথম বার জুটি বাঁধবেন এই সকল তারকা। সে যাই হোক, সামন্য একটা ভুলে করণের সঙ্গে সম্পর্ক তিক্ত হল ক্যাটের। একথা স্পষ্ট করণের আচরণে। তিনি বেজায় চলছেন নায়িকার ওপর।

এদিকে, শীঘ্রই করণ জোহরের ছবিতে দেখা যাবে ভিকিকে। করণ সদ্য তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেছিলেন, একটি ছবি যা বিভিন্ন কারণে আমার হৃদয়ের খুবই কাছাকাছি...। ভিকি কৌশলের সঙ্গে যুক্ত হয়ে আমি খুবই রোমাঞ্চিত। শুধু শিল্পী হিসেবে নয়, একজন মানুষ হিসেবেও আমি তাঁর প্রশংসা করি। ২৩ ফেব্রুয়ারি ২০২৪-এ বড় পর্দায় দেখা হবে। অন্য দিকে, ১ ডিসেম্বর মুক্তি পাবে মেঘনা গুলাজরের ছবি স্যাম বাহাদুর। সব মিলিয়ে ক্যাট ও ভিকি উভয়ের কেরিয়ারে সময়টা বেশ ভালো যাচ্ছে। হাতে রয়েছে একাধিক ছবি। জমিয়ে কাজ করে চলেছেন দুজন। কিন্তু, এই সময় করণের সঙ্গে বিবাদ ক্যাটের কেরিয়ারে কোনও প্রভাব ফেলে কি না, এটাই দেখার।

 

আরও পড়ুন

Kajol and Ajay Devgan: বিচ্ছদের গুঞ্জন বন্ধ করতে নয়া উদ্যোগ, পরিবারের সঙ্গে ছবি শেয়ার করে বিশেষ ক্যাপশন দিলেন অজয়

দেবের নতুন প্রজেক্টের সঙ্গে জড়িয়ে সত্যজিত রায়! তৈরি হতে চলেছে নায়ক ছবির রিমেক

প্যাডম্যান থেকে OMG 2-রইল অক্ষয় কুমার অভিনীত ১০টি ভিন্ন ধারার ছবির খোঁজ, দেখে নিন এক নজরে

Share this article
click me!