ছবির এই শিশুটি আজ বলিউডের সুপারস্টার, শিশু দিবসে দেখে নিন প্রিয় তারকাদের অদেখা ছবি

 বলি তারকাদের ছোটবেলা কেমন কেটেছে তা জানর জন্য সকলেই মুখিয়ে থাকেন। ছোটবেলার সঙ্গে এখনকার কোনও মিল নেই। নিষ্পাপ চেহারার এই শিশুই আজ বলিউডের সুপারস্টার। শিশু দিবসের দিন দেখে নিন বলি তারকাদের শৈশবের অদেখা ছবি।

Web Desk - ANB | Published : Nov 14, 2022 8:25 AM IST / Updated: Nov 14 2022, 05:18 PM IST

110


বলিউডের তারকাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। তাদের ছোটবেলা কেমন কেটেছে, কেমনই বা দেখতে ছিল তাদের, তার সবটার জন্য উদগ্রীব ভক্তরা। বলিউডের এমন অনেক তারকা রয়েছে যাদের জন্য পাগল গোটা দুনিয়া তাদের শৈশবের ছবি দেখলে যে কেউ অবাক হয়ে যাবে। কারণ অনেকেরই মুখের কোনও মিল নেই।  শিশু দিবসের দিন তারকাদের শৈশবের ছবিতে চোখ বোলানে যাক। ছবির এই শিশুটি হল বলিউডের বাদশা শাহরুখ খান। ১৯৬৫ সালে ২ নভেম্বর নয়াদিল্লির রাজেন্দ্র নগরে জন্মগ্রহণ করেন। মধ্যবিত্ত পরিবারের জন্মগ্রহণ করেও ছোটবেলা থেকে আকাশ ছোঁয়ার স্বপ্ন ছিল শাহরুখের । আর তাইতো আজ তিনি বলিউডের কিং খান। ছবিতে  কোল্ড ড্রিংক্স খেতে দেখা যাচ্ছে শাহরুখ খানকে।
 

210

মন ভোলানো মিষ্টি হাসিই বলে দিচ্ছে কে এই অভিনেতা। তিনি হলেন বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খান। লাইমলাইটে থাকেন না এমন কোনও দিন হয়তো হয় না আমিরের। সর্বদাই তাকে নিয়ে চর্চা চলে বি-টাউনে। ১৯৬৫ সালের ১৪ মার্চ জন্ম হয় আমিরের। বলিউডের প্রথমসারির তারকাদের মধ্যে অন্যতম আমির খান।

310


ছবির এই ছোট্ট বাচ্চাটিকে দেখে অনেকেই হয়তো চিনতে পারছেন না। তবে পরিচয় জানলে অনেকেই চমকে যাবেন । তিনি হলেন বলিউডের তিন খান-দের মধ্যে অন্যতম একজন সলমন খান। ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর জন্ম হয় ভাইজানের। বলিউডের মোস্ট ব্যাচেলরের তকমা এখন ঘোচেনি। এই লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন বহু তারকা। এখনও সিঙ্গল রয়েছেন ভাইজান, কবে যে রেডি টু মিঙ্গল হবেন তার দিকেই তাকেই রয়েছেন ভক্তরা।

410


ছবির এই বাচ্চাটাকে দেখে অনেকেই হয়তো চিনতে পারছেন না। তিনি আর কেউ নন বলিউডের মুন্নাভাই সঞ্জয় দত্ত। ১৯৫৯ সালে ২৯ শে জুলাই জন্মগ্রহণ করেন সঞ্জয় দত্ত। বরাবরই খবরের শিরোনামে থাকেন অভিনেতা সঞ্জয় দত্ত। ছবিতে মা নার্গিসের সঙ্গে দেখা গিয়েছে সঞ্জয় দত্তকে।

510

যার নীল মণির সৌন্দর্যে মুগ্ধ আসমুদ্র হিমাচল, তিনি আর কেউ নন তিনি হলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন।  মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। লাল রঙের সরু ফিতের গাউনে দেখা যাচ্ছে ঐশ্বর্যকে। তাকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন সর্বদাই শিরোনামে থাকেন ঐশ্বর্য রাই বচ্চন।
 

610

ছবির এই কিউট বাচ্চাটি হলেন পতৌদির নবাব সইফ আলি খান । মনসুর আলি খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের সন্তান সইফ আলি খান। বলিউডে খানদের মধ্যে নবাব কিন্তু এই একজনই বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান সইফ আলি খান। বলি অভিনেতা সইফ আলি খান শুধু পতৌদির নবাব নন, বলিউডেরও নবাব বলা হয় থাকে।  

710

ঘন লম্ব বড় চুল,ছিপছিপ চেহারার বাচ্চাটি হলেন বলিউডের মোস্ট গর্জিয়াস ক্যাটরিনা কাইফ। যারা সেক্সি ফিগারে ফিদা ভক্তরা। বলিউডের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে তিনি একজন। এছাড়াও পারিশ্রমিকেও অনেকের চেয়ে এগিয়ে রয়েছেন ক্যাটরিনা কাইফ।
 

810


ছবির এই শিশুটিকে এক দেখাতেই চিনে ফেলেছেন অনেকেই। তিনি হলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। সাদা রঙের পোশাকে সমুদ্রে স্নান করছেন প্রিয়ঙ্কা চোপড়া। বিশ্বজোড়া তার খ্যাতি। তবে শুধু বলিউডে নয় হলিউডেও দাঁপিয়ে বেড়াচ্ছেন পিগি চপস।

910

বাবার কোলে বসে রয়েছেন বলিউডে মস্তানি। ১৯৮৬ সালে জন্ম হয় দীপিকা পাড়ুকোনের। বাবা প্রকাশ পাড়ুকোনের কোলে বসে থাকা বাচ্চাটি আজ বি-টাউনের হট ডিভা। ওম শান্তি ওম ছবি দিয়ে শাহরুখের বিপরীতে ডেবিউ করেছিলেন দীপিকা। তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

1010

ছোট্ট বাচ্চাটির হাসিটাই বলে দিচ্ছে কে তিনি। শিশুটি হল বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। যাকে সাইকেলের উপর বসে পোজ দিতে দেখা যাচ্ছে। নিজের অক্লান্ত পরিশ্রমের ফলে বি-টাউনে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এবং সকলের ভালবাসায় তিনি হয়ে উঠেছেন বি-টাউনের খিলাড়ি। 
 

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos