Chocolate Day: প্রিয়াঙ্কা থেকে রেখা- চকোলেটের বিজ্ঞাপনকে অন্য মাত্রা দিয়েছে এই সকল বলি নায়িকা

প্রতি বছরই চকোলেট প্রস্তুতকারক সংস্থা নিয়ে আসেন নতুন নতুন বিজ্ঞাপন। আর এই সকল বিজ্ঞাপনের মুখ হিসেবে দেখা যায় একাধিক বলিউ় নায়িকাকে। আজ রইল একাধিক নায়িকার কথা। চকোলেটের বিজ্ঞাপনকে অন্য মাত্রা দিয়েছে এই সকল বলি তারকা।

Sayanita Chakraborty | Published : Feb 9, 2024 3:35 AM IST

17

রেখা

বেশ কয়েক বছর আগে ভারতের বাজারে আসে নতুন চকোলেটের ব্র্যান্ড স্নিকার্স। যে বিজ্ঞাপনের মুখ হিসেবে দেখা গিয়েছিল রেখাকে। সেই বিজ্ঞাপনের ট্যাগ লাইন ছিল, খিদে মেটায় এই চকোলেট। বিজ্ঞাপনে গোল্ডেন শাড়িতে দেখা গিয়েছিল রেখাকে।

27

প্রিয়াঙ্কা চোপড়া

স্মিটেন নামক এক চকোলেটের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। লাল রঙের পোশাক পরে রেট্রো লুকে হাজির হয়েছিলেন তিনি। সে সময় ব্যাপক জনপ্রিয়তা পায় বিজ্ঞাপনটি।

37

রানি মুখোপাধ্যায়

বেশ কয়ের বছর আগে এক চকোলেটের বিজ্ঞাপনে দেখা দেন রানি মুখোপাধ্যায়। চকোলেট খাওয়ার জন্য গোঁফ লাগিয়ে মাথায় পাগড়ি বেঁধে পুরুষ সেজেছিলেন রানি। বিজ্ঞাপনটি ব্যাপক সাড়া ফেলেছিল।

47

ক্যাটরিনা কইফ

চকোলেটের বিজ্ঞাপনের দেখা দেন ক্যাটরিনা কইফও। চক অন নামক একটি চকোলেটের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন তিনি। গ্রিম ভাইদের রূপকথার নানা মুহূর্ত সেখানে তুলে ধরা হয়। গোলাপী পোশাকে দেখা গিয়েছিল ক্যাটকে।

57

আলিয়া ভাট

সদ্য ক্যাডবেরি পার্ক-র চকোলেটের বিজ্ঞাপনে মুখ হয়ে উঠেছেন আলিয়া। এর আগে সেই বিজ্ঞাপনে দেখা গিয়েছিল প্রীতি জিন্টাকে। বর্তমানে আলিয়া নজর কেড়েছে সকলের। বিজ্ঞাপনে তাঁর উপস্থিতি অন্য মাত্রা দিয়েছে।

67

বানী কাপুর

ডেয়ারি মিল্ক সিল্কের বিজ্ঞাপনে দেখা দিয়েছেন বানী কাপুর। বিজ্ঞাপনে মেল্টেড চকোলেটের কথা তুলে ধরেন বানী।

77

সোনম কাপুর

স্নিকার্স-র বিজ্ঞাপনে দেখা গিয়েছে সোনম কাপুরকে। এর আগে এই বিজ্ঞাপনে ছিলেন রেখা। তারপর সোনম নজর কাড়ে সকলের। চকোলেট খেয়ে কীভাবে খিদে মেটানো যায় তা জানানো হয়েছে বিজ্ঞাপন দ্বারা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos